logo
  • ঢাকা শুক্রবার, ২৯ মে ২০২০, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৭

করোনা আপডেট

  •     গত ২৪ ঘণ্টায় দেশে ২৩ জনের মৃত্যু, আক্রান্ত ২৫২৩ জন, সুস্থ হয়েছেন ৫৯০ জন, নমুনা পরীক্ষা ১১৩০১টি: স্বাস্থ্য অধিদপ্তর

করোনা থেকে সেরে উঠেছেন প্রিন্স চার্লস

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি অনলাইন
|  ৩১ মার্চ ২০২০, ১৫:৪৫
প্রিন্স চার্লস
বিবিসি থেকে নেয়া
ব্রিটেনের রাণী দ্বিতীয় এলিজাবেথের ছেলে ও ব্রিটিশ সিংহাসনের উত্তরাধিকার প্রিন্স চার্লস করোনাভাইরাস থেকে সুস্থ হয়ে উঠেছেন। তার শরীরে করোনাভাইরাসের উপস্থিতি পাওয়ার পর সেলফ-আইসোলেশনে ছিলেন প্রিন্স অব ওয়েলস। তবে তিনি এখন সেলফ আইসোলেশন থেকে বের হয়েছেন। খবর বিবিসির।

৭১ বছর বয়সী প্রিন্স চার্লসের শরীরের করোনাভাইরাস ধরা পড়ার পর এবং হালকা কিছু লক্ষণ দেখা দেয়ায় তিনি স্কটল্যান্ডে সাতদিনের জন্য সেলফ আইসোলেশনে ছিলেন। তবে চার্লসের স্ত্রী ক্যামেলিয়া করোনাভাইরাসে আক্রান্ত হননি। কিন্তু ৭২ বছর বয়সী ডাচেস অব কর্নওয়েলও এক সপ্তাহের জন্য সেলফ আইসোলেশনে থাকবেন।

রাজপ্রাসাদের একজন কর্মকর্তা বলেন, প্রিন্সের স্বাস্থ্য এখন ভালো আছে এবং তিনি সরকারের বিধিনিষেধ মেনে চলছেন। একজন মুখপাত্র জানিয়েছেন, ক্লারেন্স হাউজ নিশ্চিত করেছে যে- ডাক্তারের সঙ্গে পরামর্শ করার পর প্রিন্স অব ওয়েলস এখন সেলফ আইসোলেশনের বাইরে রয়েছেন।

এদিকে প্রিন্স চার্লস করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার কয়েকদিন পর ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসনও এই প্রাণঘাতী ভাইরাসে আক্রান্ত হন। গত শুক্রবার ব্রিটিশ প্রধানমন্ত্রী করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পর দেশটির স্বাস্থ্যমন্ত্রী ম্যাট হ্যানকক জানান যে তিনিও এই ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

উল্লেখ্য, প্রাণঘাতী করোনাভাইরাসে যুক্তরাজ্যে এখন পর্যন্ত এক হাজার ৪০৮ জনের মৃত্যু হয়েছে। আক্রান্ত হয়েছে ২২ হাজার ১৪১ জন। আর সুস্থ হয়ে উঠেছে ১৩৫ জন।

RTVPLUS

সংশ্লিষ্ট সংবাদ : করোনাভাইরাস

আরও
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৪২৮৪৪ ৯০১৫ ৫৮২
বিশ্ব ৫৯০৬২০২ ২৫৭৯৮৭৭ ৩৫২০২৪
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • আন্তর্জাতিক এর সর্বশেষ
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়