• ঢাকা শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
logo

করোনার কারণে কয়েক সপ্তাহ নিজের মুখে হাত দেননি ট্রাম্প!

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৫ মার্চ ২০২০, ১৬:৩৩
I haven't touched my face in weeks jokes Trump
ছবি সংগৃহীত

করোনাভাইরাস নিয়ে আতঙ্ক ছড়িয়েছে বিশ্বজুড়ে। এখনও কোনও ওষুধ আবিষ্কৃত না হওয়ায় সাবধানতা ও সতর্কতা এই ভাইরাস থেকে বাঁচার একমাত্র পথ। প্রাণঘাতী এই করোনাভাইরাসের আতঙ্ক গ্রাস করেছে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকেও।

আর তাই করোনাভাইরাস থেকে সাবধানতা অবলম্বন করতে গত কয়েক সপ্তাহ ধরে নিজের মুখেই নাকি হাত দেননি ডোনাল্ড ট্রাম্প। এমনটা তিনি নিজেই দাবি করেছেন। হোয়াইট হাউজে বিভিন্ন বিমান সংস্থার নির্বাহী এবং প্রশাসনিক কর্মকর্তাদের সঙ্গে করোনাভাইরাস সংক্রান্ত বৈঠকে ট্রাম্প মজা করে জানিয়েছেন যে, গত কয়েক সপ্তাহ তিনি নিজের মুখেও হাত দেননি।

জীবাণুদের অসম্ভব ভয় পান বলেও জানিয়েছেন মার্কিন প্রেসিডেন্ট। করোনাভাইরাস ঠেকাতে কী কী সুরক্ষামূলক ব্যবস্থা নেয়া হচ্ছে সে বিষয়ে ওই বৈঠকে আলোচনা করা হয়। যুক্তরাষ্ট্রে এখনও পর্যন্ত করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ১১ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে।

চীনের উহান থেকে ছড়িয়ে পড়া করোনাভাইরাস বিশ্বজুড়ে মারাত্মক আকার ধারণ করেছে। চীনে সংক্রমণ ও মৃত্যুর সংখ্যা স্থিতিশীল হয়ে আসলেও দক্ষিণ কোরিয়া, ইতালি ও ইরানে এটি ব্যাপকভাবে ছড়িয়ে পড়েছে। এরই ধারাবাহিকতায় বিশ্বজুড়ে করোনাভাইরাসে ৩২৮৫ জনের মৃত্যু হয়েছে। আর আক্রান্তের সংখ্যা ৯৩ হাজার ছাড়িয়ে গেছে।

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শাকিবের তৃতীয় বিয়ে নিয়ে মুখ খুললেন অপু বিশ্বাস
নেটিজেনদের মন্তব্যের কড়া জবাব দিলেন স্বস্তিকা
শাকিবের তৃতীয় বিয়ের গুঞ্জনে মুখ খুললেন আরশাদ আদনান
আদেশ লঙ্ঘনের দায়ে জরিমানা, কারাগারেও যেতে পারেন ট্রাম্প
X
Fresh