logo
  • ঢাকা শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ৩ বৈশাখ ১৪২৮

সিঙ্গাপুরে আরও দুই বাংলাদেশি করোনাভাইরাসে আক্রান্ত

সিঙ্গাপুর আরও দুই বাংলাদেশি করোনাভাইরাসে আক্রান্ত
ফাইল ছবি

সিঙ্গাপুর আরও দুই বাংলাদেশি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। আজ বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) সিঙ্গাপুরের সংবাদ মাধ্যম স্ট্রেইট টাইমসের এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়। এনিয়ে চারজন বাংলাদেশি এই ভাইরাসে আক্রান্ত হলেন।

প্রতিবেদনে বলা হয়, নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত দুই বাংলাদেশির বয়স যথাক্রমে ৩০ ও ৩৭ বছর। তারা সিঙ্গাপুরে সেলেটার অ্যারোস্পেস হাইটস নামের একটি প্রতিষ্ঠানে কাজ করেন। সিঙ্গাপুরে এর আগে আক্রান্ত হওয়া দুই বাংলাদেশিও একই প্রতিষ্ঠানের কর্মী।

প্রতিবেদনে আরও বলা হয়েছে, এই দুই বাংলাদেশিসহ সিঙ্গাপুরে নতুন করে মোট আটজন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। এতে দেশটিতে এখন পর্যন্ত করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৫৮ জনে। তবে সিঙ্গাপুরে দুই বাংলাদেশিসহ নতুন করে যে আটজন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন, তাদের কেউই সম্প্রতি চীন ভ্রমণ করেননি।

এর আগে গতকাল বুধবার দুই বাংলাদেশির করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেন সরকারের জাতীয় রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানের (আইইডিসিআর) পরিচালক অধ্যাপক ডা. মীরজাদি সেব্রিনা ফ্লোরা।

তিনি জানান, সিঙ্গাপুরে করোনাভাইরাসে আক্রান্ত হওয়া দ্বিতীয় ব্যক্তি প্রথমজনের সংস্পর্শেই ছিলেন। এ দুই রোগীর সংস্পর্শে থাকা আরও ১৯ জনকে সিঙ্গাপুর সরকার কোয়ারেন্টাইন করে রেখেছে, যাদের ১০ জনই বাংলাদেশি।

এমকে

RTV Drama
RTVPLUS