• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

লন্ডন ব্রিজে ছুরি হামলায় নিহত এক, আহত পাঁচ

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৯ নভেম্বর ২০১৯, ২১:৫৭
লন্ডন ব্রিজ, সন্ত্রাসী হামলা
যুক্তরাজ্যের গণমাধ্যম স্কাই নিউজ

যুক্তরাজ্যের লন্ডন ব্রিজে ছুরি হামলার ঘটনায় একজন নিহত হয়েছেন। এছাড়া পাঁচজন আহত হয়েছেন। খবর যুক্তরাজ্যের গণমাধ্যম স্কাই নিউজের।

গণমাধ্যমটি জানায়, পুলিশ সন্দেহভাজন হামলাকারীকে গুলি এবং একজনকে আটক করেছে। ব্রিজটি বন্ধ করে দেয়া হয়েছে। ঘটনাস্থলে পৌঁছেছে লন্ডন অ্যাম্বুলেন্স সার্ভিসের কর্মীরা।

লন্ডন মেট্রোপলিটন (মেট) পুলিশ সার্ভিস টুইটারে জানায়, দুপুর একটা ৫৮ মিনিটে পুলিশের কাছে কল করে এই ছুরি হামলার কথা জানানো হয়। একজনকে আটক করেছে পুলিশ।

আরও জানায়, আমাদের ধারণা এই ঘটনায় একাধিক মানুষ আহত হয়েছে। মেট ও সিটি পুলিশসহ জরুরি সংস্থার কর্মীরা ইতোমধ্যে ঘটনাস্থলে পৌঁছেছে। পরে আরও জানানো হবে।

যুক্তরাজ্যের গণমাধ্যম স্কাই নিউজ

মেটের আরেকটি টুইটারে বলা হয়, হামলার পর লন্ডন ব্রিজের পরিস্থিতি এখনও অস্পষ্ট। এটিকে সন্ত্রাসী হামলা হিসেবে দেখা হচ্ছে। ঘটনার ছবি ও ভিডিও প্রকাশে সবাই সতর্ক হোন।

স্কাই নিউজের ইনভেস্টিগেটিভ স্পেশালিস্ট প্রডিউসার অ্যান্ডি হিউজেস পুলিশ সূত্রের বরাত দিয়ে টুইটারে জানান, লন্ডন ব্রিজের কাছে হামলার একজন নিহত এবং পাঁচজন আহত হয়েছেন।

দেশটির প্রধানমন্ত্রী বরিস জনসন বলেছেন, আমি লন্ডন ব্রিজে হামলার সবশেষ খোঁজখবর রাখছি। পুলিশ ও জরুরি সংস্থার কর্মীরা তাৎক্ষণিক সাড়া দেয়ায় তাদেরকে ধন্যবাদ জানাচ্ছি আমি।

কে/পি

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিশ্বব্যাপী মানবাধিকার পরিস্থিতি অস্থিতিশীল করছে যুক্তরাজ্য : অ্যামনেস্টি 
মেরিট স্কলারশিপ নিয়ে পড়ুন যুক্তরাজ্যে, পাবেন ৫০০০ পাউন্ড
উত্তপ্ত পরিস্থিতিতে ইসরায়েলকে যে পরামর্শ দিল যুক্তরাজ্য
অভিবাসন প্রত্যাশীদের যে দুঃসংবাদ দিল যুক্তরাজ্য
X
Fresh