• ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
logo

অস্ট্রেলিয়ায় ‘মুসলিমরা আমার মাকে ধর্ষণ করেছে’ বলে অন্তঃসত্ত্বা মুসলিম নারীর পেটে লাথি

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি অনলাইন

  ২২ নভেম্বর ২০১৯, ২২:১৭
মুসলিম, অস্ট্রেলিয়া
ভারতের গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়া

অস্ট্রেলিয়ার সিডনির একটি ক্যাফেতে একজন ‘তোমার ধর্মের লোকেরা আমার মাকে ধর্ষণ করেছে’ বলে এক অন্তঃসত্ত্বা মুসলিম নারীর পেটে লাথি মেরেছে। খবর ভারতের গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার।

সূত্রের বরাত দিয়ে গণমাধ্যমটি জানায়, কয়েকদিন আগে ক্যাফেটিতে বন্ধুদের সঙ্গে বসে খাওয়াদাওয়া করছিলেন ভুক্তভোগীসহ চার মুসলিম নারী। ভুক্তভোগী নারী আট মাসের অন্তঃসত্ত্বা ছিলেন। এসময় হঠাৎ হামলাকারী ক্যাফেটিতে ঢুকে তাদের দিকে তেড়ে যায়।

সিসিটিভি ফুটেজে দেখা যায়, এই ব্যক্তি প্রথমে তাদের টেবিলের কাছে গিয়ে অশালীন আচরণ করেন। তিনি একপর্যায়ে অন্তঃসত্ত্বা নারীর পেটে লাথি মারেন। এমনকি লাথি মারতে মারতে এই নারীকে চেয়ার থেকে ফেলে দেন তিনি।

আরও দেখা যায়, ক্যাফেটিতে থাকা আশেপাশের মানুষ ছুটে গিয়ে হামলাকারীকে থামানোর চেষ্টা করলে তারাও সামান্য আক্রান্ত হন। শেষমেশ এই অন্তঃসত্ত্বা নারীকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। চিকিৎসকরা প্রাথমিক চিকিৎসা দিয়ে কিছুক্ষণ পর্যবেক্ষণে রেখে তাকে ছেড়ে দেয়।

এদিকে পুলিশ এই হামলার খবর পেয়ে ঘটনাস্থল থেকে হামলাকারীকে গ্রেপ্তার করে। হামলাকারী জামিনের আবেদন করলে তা খারিজ হয়ে যায় বলে জানা গেছে। প্রাথমিকভাবে এটিকে মুসলিম বিদ্বেষী হামলা বলে চিহ্নিত করেছে পুলিশ। অনলাইনে এই ঘটনার ভিডিও ইতোমধ্যে ভাইরাল হয়ে গেছে।

কে/পি

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অস্ট্রেলিয়ায় জাতীয় শিশু দিবসে চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতা
সিরিজ খেলতে ঢাকায় অস্ট্রেলিয়া দল
অস্ট্রেলিয়ার বিপক্ষে ওয়ানডে সিরিজের দল ঘোষণা বিসিবির
রমজানে সমগ্র মুসলিম বিশ্বের কল্যাণ কামনা প্রধানমন্ত্রীর
X
Fresh