logo
  • ঢাকা শুক্রবার, ২২ নভেম্বর ২০১৯, ৭ অগ্রহায়ণ ১৪২৬

দিল্লিতে বিষাক্ত গ্যাস ছড়িয়েছে পাকিস্তান ও চীন: বিজেপি নেতা

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি অনলাইন
|  ০৬ নভেম্বর ২০১৯, ১৭:৪৬
ভারত, পাকিস্তান
সংগৃহীত
ভারতের ভয়ে পাকিস্তান ও চীন দিল্লিতে বিষাক্ত গ্যাস ছড়িয়েছে বলে দাবি করেছেন উত্তরপ্রদেশের বিজেপি নেতা বিনিত আগারওয়াল শারদা। খবর ভারতীয় গণমাধ্যম আনন্দবাজারের।

তিনি মঙ্গলবার ভারতের শীর্ষস্থানীয় সংবাদ সংস্থা এশিয়ান নিউজ ইন্টারন্যাশনালের (এএনআই) সঙ্গে কথা বলার সময় এই দাবি করেন।

বিনিত আগারওয়াল শারদা বলেন, যে বিষাক্ত গ্যাসে চারদিক ঢেকে গেছে, প্রতিবেশী কোনও দেশ আমাদেরকে ভয় পেয়ে তা ছড়িয়ে দিতে পারে।

তিনি বলেন, আমার মনে হয় পাকিস্তান ও চীন আমাদের ভয় পায়। পাকিস্তান এই বিষাক্ত গ্যাস ছড়িয়েছে কিনা অবশ্যই খতিয়ে দেখা উচিত বলেও মনে করেন তিনি।

এই বিজেপি নেতা বলেন, নরেন্দ্র মোদি টানা দ্বিতীয়বার ভারতের প্রধানমন্ত্রী হওয়ায় পাকিস্তান ঘাবড়ে গিয়ে এমন আচরণ করছে।

তিনি বলেন, এ পর্যন্ত যতবার যুদ্ধ হয়েছে, ভারতের সামনে মুখ থুবড়ে পড়েছে পাকিস্তান। নরেন্দ্র মোদি আবার প্রধানমন্ত্রী এবং অমিত শাহ স্বরাষ্ট্রমন্ত্রী হওয়ায় আরও হতাশ হয়ে পড়েছে দেশটি।

অন্যদিকে দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল রাজধানীতে বিষাক্ত গ্যাস ছড়ানোর জন্য শুরু থেকেই পাশের দুই রাজ্য হরিয়ানা ও পঞ্জাবকে দায়ী করে আসছেন।

তার মতে, এই দুই রাজ্যে ফসলের গোড়া পোড়ানোয় দিল্লি ধোঁয়ায় ঢেকে গেছে। তবে কেজরিওয়ালের সঙ্গে একমত নন বিজেপি নেতা বিনিত আগারওয়াল শারদা।

এই বিষয়ে বিনিত আগারওয়াল শারদার মন্তব্য হলো, কৃষকরা দেশের মেরুদণ্ড। তাই তাদেরকে এভাবে দোষারোপ করা উচিত নয়।

কে/এমকে

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • আন্তর্জাতিক এর সর্বশেষ
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
---SELECT id,hl1,hl2,hl3,rpt,short_hl2,cat_id,parent_cat_id,prefix_keyword,sum,dtl,hl_color,tmp_photo,video_dis,alt_tag,IFNULL(hierarchy, 99) AS hierarchy,entry_time FROM news AS news LEFT JOIN mn_hierarchy AS mnh ON mnh.news_id = news.id AND mnh.mid = 9 WHERE cat_id LIKE "%#9#%" AND publish = 1 GROUP BY id ORDER BY hierarchy ASC, entry_time DESC LIMIT 2
---SELECT id,hl1,hl2,hl3,rpt,short_hl2,cat_id,parent_cat_id,prefix_keyword,sum,dtl,hl_color,tmp_photo,video_dis,alt_tag,IFNULL(hierarchy, 99) AS hierarchy,entry_time FROM news AS news LEFT JOIN mn_hierarchy AS mnh ON mnh.news_id = news.id AND mnh.mid = 8 WHERE cat_id LIKE "%#8#%" AND publish = 1 GROUP BY id ORDER BY hierarchy ASC, entry_time DESC LIMIT 2
---SELECT id,hl1,hl2,hl3,rpt,short_hl2,cat_id,parent_cat_id,prefix_keyword,sum,dtl,hl_color,tmp_photo,video_dis,alt_tag,IFNULL(hierarchy, 99) AS hierarchy,entry_time FROM news AS news LEFT JOIN mn_hierarchy AS mnh ON mnh.news_id = news.id AND mnh.mid = 4 WHERE cat_id LIKE "%#4#%" AND publish = 1 GROUP BY id ORDER BY hierarchy ASC, entry_time DESC LIMIT 2