• ঢাকা সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
logo

নিউ ইয়র্কে ঘুমন্ত চার গৃহহীন ব্যক্তিকে পিটিয়ে হত্যা

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৬ অক্টোবর ২০১৯, ১৯:৩৮
নিউ ইয়র্ক, পুলিশ
ছবি: সংগৃহীত

যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কের পুলিশ জানিয়েছে, এক ব্যক্তি লোহার পাইপ দিয়ে ঘুমিয়ে থাকা চারজন গৃহহীন ব্যক্তিকে পিটিয়ে হত্যা করেছে। ওই ব্যক্তির হামলায় আহত আরেক ব্যক্তিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ধারণা করা হচ্ছে, হাসপাতালে ভর্তি ব্যক্তিও গৃহহীন।

নিউ ইয়র্ক পুলিশ ডিপার্টমেন্টের কর্মকর্তারা জানিয়েছেন, ওই হামলার ঘটনায় ২৪ বছর বয়সী এক ব্যক্তিকে পুলিশের হেফাজতে নেয়া হয়েছে। এছাড়া হত্যায় ব্যবহৃত অস্ত্রও উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে তারা। একই সঙ্গে পুলিশের হেফাজতে থাকা সন্দেহভাজন ব্যক্তিও একজন গৃহহীন বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ জানায়, শনিবার রাত ১টা ৪০ মিনিটের দিকে ম্যানহাটনের চায়নাটাউনে মারামারির খবর পায় তারা। এসময় এক ব্যক্তি হামলার শিকার প্রথম ব্যক্তির মাথায় আঘাতের চিহ্ন দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে এক ব্লক পরেই আরও তিনজনকে ভুক্তভোগীকে দেখতে পায়। পুলিশ বলছে, হামলার সময় ওই ব্যক্তিরা সম্ভবত ঘুমিয়ে ছিল।

হামলার ঘটনায় ৪৯ বছর বয়সী আরেক ব্যক্তিকে গুরুতর আহতাবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ জানিয়েছে, তারা পরে ওই হামলার বিষয়ে সংবাদ সম্মেলন করবেন। এটিকে নির্বিচার হিসেবেও উল্লেখ করেছে পুলিশ।

এদিকে কার্লা উইলিয়াস নামে একজন বাসিন্দা বলেছেন, এটা খুব ভয়ানক। কেননা আমি এই রাস্তা দিয়ে সবসময় লাইব্রেরি ও অন্য কোথাও যাই।

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঘুমন্ত স্বামীর পুরুষাঙ্গ কর্তন, স্ত্রী কারাগারে 
ঘুমন্ত স্বামীর পুরুষাঙ্গ কেটে ফেলল স্ত্রী!
ঘুমন্ত শ্বশুরকে জবাই করল জামাই
হাতিয়ায় বসতঘরে অগ্নিদগ্ধ হয়ে ঘুমন্ত বৃদ্ধার মৃত্যু
X
Fresh