logo
  • ঢাকা বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬

ওয়াশিংটন ডিসিতে বন্দুক হামলায় নিহত এক, আহত পাঁচ

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি অনলাইন
|  ২০ সেপ্টেম্বর ২০১৯, ১৪:০৮ | আপডেট : ২০ সেপ্টেম্বর ২০১৯, ১৪:৩৫
যুক্তরাষ্ট্র, বন্দুক হামলা
ছবি: যুক্তরাষ্ট্রের গণমাধ্যম নিউ ইয়র্ক পোস্ট
যুক্তরাষ্ট্রের ওয়াশিংটন ডিসিতে অবস্থিত হোয়াইট হাউস থেকে তিন কিলোমিটার দূরে এক রাস্তায় বন্দুক হামলায় একজন নিহত এবং পাঁচজন আহত হয়েছেন বলে জানিয়েছে পুলিশ। খবর নিউ ইয়র্ক পোস্টের।

মেট্রোপলিটন পুলিশ কমান্ডার স্টুয়ার্ট এমারম্যান জানান, বৃহস্পতিবারের এই ঘটনায় এখনও কোনও সন্দেহভাজনকে আটক করা সম্ভব হয়নি। পুলিশ এই হামলার উদ্দেশ্য সম্পর্কেও জানতে পারেনি।

তিনি জানান, এখন পরিস্থিতি স্বাভাবিক আছে। গোয়েন্দারা প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলছেন। এছাড়া তারা বিস্তারিত তথ্য জানতে আশেপাশের বিভিন্ন জায়গার ক্যামেরার ফুটেজগুলো পর্যবেক্ষণ করছেন।

এমারম্যান জানান, হতাহতদের প্রত্যেকেই প্রাপ্তবয়স্ক। আহতদের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক। অপর তিনজনের আঘাত গুরুতর নয়। অবশ্য আহত পাঁচজনই বেঁচে যাবেন বলে আশা করা হচ্ছে।

পুলিশ জানায়, বৃহস্পতিবার রাত দশটার দিকে হোয়াইট হাউস থেকে তিন কিলোমিটার দূরবর্তী ফোরটিনথ স্ট্রিট অ্যান্ড কলাম্বিয়া রোডের এক অ্যাপার্টমেন্ট বিল্ডিংয়ের বাইরে এই হামলার ঘটনা ঘটে।

ডব্লিউজেএলএ-টিভির টুইটারে পোস্ট করা ছবিগুলোতে একাধিক অ্যাম্বুলেন্সে ঘটনাস্থল থেকে হতাহতদেরকে নিয়ে যাওয়ার বিষয়টি জানা গেছে।

আরো পড়ুন: ভারতে থানায় তিন মুসলিম বোনকে নির্যাতন, অন্তঃসত্ত্বার গর্ভপাত

কে/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়