logo
  • ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬

ভারতে যেকোনো সময় সন্ত্রাসী হামলা হতে পারে: সেনাবাহিনী

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি অনলাইন
|  ০৯ সেপ্টেম্বর ২০১৯, ২১:৩৮
ভারত, সন্ত্রাসী হামলা
ছবি: ভারতের গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়া
ভারতের দক্ষিণাঞ্চলে যেকোনো সময় একটি সন্ত্রাসী হামলা হতে পারে বলে তথ্য পেয়েছে দেশটির সেনাবাহিনী। খবর স্থানীয় গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার।

সোমবার মহারাষ্ট্রের পুনে জেলার কানহে এলাকার সেনা আইন কলেজর এক অনুষ্ঠানে এ কথা জানিয়েছেন ভারতীয় সেনাবাহিনীর দক্ষিণাঞ্চলীয় কমান্ডের জেনারেল অফিসার কমান্ডার-ইন-চিফ এস কে সাইনি।

তিনি বলেন, স্যার ক্রিক এলাকা থেকে কিছু পরিত্যক্ত নৌকা উদ্ধার করা হয়েছে। এছাড়া ভারতের দক্ষিণ ও উপদ্বীপ অঞ্চলে একটি সন্ত্রাসী হামলা হতে পারে বলে একাধিক তথ্য পেয়েছি আমরা।

এস কে সাইনি জানান, এই হামলার তথ্য বিবেচনা করে স্যার ক্রিক অঞ্চলে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে সেনাবাহিনীর পক্ষ থেকে।

কেরালার পুলিশ প্রধান লোকনাথ বেহেরা ইতোমধ্যে সব জেলার পুলিশের প্রধানকে রাজ্যজুড়ে সর্বোচ্চ সতর্কতা জারি রাখার আহ্বান জানিয়েছেন।

তিনি পুলিশ কর্মকর্তাদেরকে রাজ্যটির বাস স্ট্যান্ড, রেল স্টেশন, বিমানবন্দর এবং জনসমাগম হয় এমন জায়গাগুলোতে কঠোর নিরাপত্তা বজায় রাখার নির্দেশ দিয়েছেন।

পুলিশের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, কেরালার ওনাম উৎসব উদযাপনের জন্য মানুষ যে জায়গাগুলোতে জড় হবে, সেগুলোতে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করতে হবে।

চেন্নাইয়ের এক প্রতিরক্ষা মুখপাত্র জানান, গুজরাটের কিছু অংশ এবং উপদ্বীপসহ উত্তরাঞ্চলের অনেক জায়গা সেনাবাহিনীর দক্ষিণাঞ্চলের কমান্ডের অন্তর্ভুক্ত।

অন্ধ্র প্রদেশের পুলিশের অতিরিক্ত মহাপরিচালক (আইন ও শৃঙ্খলা) রবি শংকর আয়্যানার জানান, রাজ্যটির ৯৭৪ কিলোমিটার দীর্ঘ কোস্টলাইনে কঠোর নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

কে/এমকে

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়