• ঢাকা বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
logo

ডাক্তার মৃত ঘোষণার পর দাফনের সময় জেগে উঠলেন ভারতীয় ব্যক্তি

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৬ জুলাই ২০১৯, ১৫:২১
ডাক্তার মৃত ঘোষণার পর দাফনের সময় জেগে উঠলেন ভারতীয় ব্যক্তি
ডাক্তার মৃত ঘোষণার পর দাফনের সময় জেগে উঠলেন ভারতীয় ব্যক্তি

ডাক্তার মৃত ঘোষণার পর দাফনের সময় জেগে উঠেছেন ভারতীয় এক ব্যক্তি। ২০ বছর বয়সী ওই ব্যক্তির এমন ঘটনায় স্তব্ধ হয়ে যান তার পরিবারের সদস্য ও শোক জানাতে আসা বন্ধুরা।

স্থানীয় গণমাধ্যমের বরাত দিয়ে ইয়াহু নিউজ এক প্রতিবেদনে জানিয়েছে, উত্তর প্রদেশের লখনউ অঞ্চলের ওই ব্যক্তির নাম মোহাম্মদ ফুরকান। মারাত্মক এক সড়ক দুর্ঘটনায় অচেতন হয়ে পড়লে ২১ জুন তাকে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়।

ফুরকানের পরিবার তার চিকিৎসার জন্য ১০ হাজার ডলারের বেশি অর্থ দিতে পারবে না জানালে হাসপাতাল কর্তৃপক্ষ ফুরকানকে মৃত ঘোষণা করে। এরপর তাকে কফিনে করে বাড়িতে আনা হয়।

ফুরকানের দাফনের জন্য প্রয়োজনীয় কাজ করছিল তার পরিবারের সদস্য ও বন্ধুরা। তখনই অবিশ্বাস্য ঘটনা ঘটে যায়। জেগে ওঠেন ফুরকান। এ সম্পর্কে ফুরকানের ভাই মোহাম্মদ ইরফান বলেন, আমরা দাফনের প্রস্তুতি নিচ্ছিলাম। এমন সময় দেখি তার শরীরের বিভিন্ন অঙ্গ নড়ছে। এরপর দ্রুত তাকে হাসপাতালে নিয়ে যাই। সেখানকার ডাক্তাররা বলেন যে, ফুরকান বেঁচে আছে।

ফুরকান সম্পর্কে ওই হাসপাতালের ডাক্তাররা বলেন, ফুরকান মারা যায়নি। তবে তার অবস্থা সংকটাপন্ন। ফুরকানের পালস এবং ব্লাড প্রেসার কাজ করছে। তাকে এখন ভেন্টিলেটর সাপোর্টে রাখা হয়েছে।

ডি/এসএস

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শিক্ষার্থীদের স্বস্তি দিতে ক্লাসরুম হয়ে গেল ‘সুইমিং পুল’
বৃষ্টি আইনে ভারতের কাছে হারল বাংলাদেশ
বেনাপোল সীমান্ত দিয়ে ভারত থেকে ফিরলেন ২০ বাংলাদেশি
সিলেটে বৃষ্টি, বন্ধ বাংলাদেশ-ভারত ম্যাচ
X
Fresh