• ঢাকা বৃহস্পতিবার, ২০ জুন ২০১৯, ৬ আষাঢ় ১৪২৬

পারভেজ মোশাররফের মৃত্যুর গুজব অসত্য: মেহরিন মালিক

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি অনলাইন
|  ০১ জুন ২০১৯, ১৭:৩৪
ছবি: সংযুক্ত আরব আমিরাতের গণমাধ্যম খালিজ টাইমস

পাকিস্তানের সাবেক প্রেসিডেন্ট পারভেজ মোশাররফের মৃত্যুর গুজব সত্য নয় বলে জানিয়েছেন তার দল অল পাকিস্তান মুসলিম লিগের সেক্রেটারি জেনারেল মেহরিন মালিক।

শুক্রবার প্রকাশিত এক প্রতিবেদনে সংযুক্ত আরব আমিরাতের গণমাধ্যম খালিজ টাইমস জানায়, মেহরিন মালিক বৃহস্পতিবার জানান মোশাররফ দুবাইয়ে চিকিৎসাধীন আছেন।

এদিকে বৃহস্পতিবার পাকিস্তানি গণমাধ্যমের খবরে বলা হয়, মোশাররফকে দুবাইয়ের একটি হাসপাতালের আইসিইউতে নেয়া হয়েছে এবং তার অবস্থা গুরুতর।

মেহরিন মালিক বলেন, পাকিস্তানের শত্রুরা সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজব ছড়ানো শুরু করে। আমরা দোয়া করি যেন তিনি দ্রুতই পুরোপুরি সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসেন।

মোশাররফ অ্যামিলয়ডসিস নামের এক বিরল রোগে ভুগছেন এবং এর ফলে তার নার্ভাস সিস্টেম দুর্বল হয়েছে যাচ্ছে।

তাকে ২০১৪ সালের ৩১ মার্চ সংবিধান লঙ্ঘনের দায়ে অভিযুক্ত করা হয়। ২০০৭ সালের ৩ নভেম্বর সংবিধান লঙ্ঘন করেন বলে অভিযোগে উল্লেখ করা হয়।

পাকিস্তানের এই সাবেক প্রেসিডেন্ট ২০১৬ সালের মার্চে চিকিৎসার জন্য দেশত্যাগ করেন। এরপর তিনি আর দেশে ফেরেননি।

মোশাররফ অসুস্থতার জন্য আদালতে উপস্থিত হতে পারছেন না। তার মামলার শুনানি হচ্ছে একটি বিশেষ আদালতে। গত ২ মে তিনি তার শুনানি ৪ জুন পর্যন্ত স্থগিতের আবেদন করেন।

মোশাররফের এই আবেদন আদালত মঞ্জুর করেন। আগামী ১২ জুন এই মামলার শুনানির দিন ধার্য করা হয়েছে বলে জানিয়েছে পাকিস্তানের গণমাধ্যমগুলো।

কে/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়