logo
  • ঢাকা শনিবার, ২৪ আগস্ট ২০১৯, ৯ ভাদ্র ১৪২৬

আমি কখনও ভগবানের কাছে কিছু চাই না: মোদি

আন্তর্জাতিক ডেস্ক
|  ১৯ মে ২০১৯, ১৪:৫৩
ছবি: সংগৃহীত
তিন মাস ধরে চলা প্রচার শেষ। এবার জনতার দরবার থেকে দেবতার দরবারে নরেন্দ্র মোদি। শনিবার কেদারনাথ দর্শন করেন মোদি। প্রথমে ধ্যানে বসলেন বেশ কিছুক্ষণ। তারপর মন্দিরে ঢুকে দিলেন পুজো। সবশেষ রোববার কেদারনাথ দর্শন নিয়ে মুখ খুললেন নরেন্দ্র মোদি।

bestelectronics
সংবাদমাধ্যমের উদ্দেশে মোদি বলেন, এটা আমার সৌভাগ্য যে, বছরের পর বছর ধরে আমি এখানে আসতে পারছি। ঠাকুর দর্শন করতে পারছি। কেদারনাথের উন্নয়নের প্রসঙ্গে একাধিক ভাবনা চিন্তা আমার মাথায় রয়েছে। প্রকৃতি, পরিবেশ এবং পর্যটন- এই তিন ক্ষেত্রেই কেদারনাথে উন্নয়নমূলক একাধিক প্রকল্প গ্রহণ করা হবে।

লোকসভা নির্বাচনের জন্য গত তিন মাস ধরে চলছে রীতিমতো ‘দক্ষযজ্ঞ’। আজ রোববার শেষ হচ্ছে ম্যারাথন নির্বাচন। নির্বাচনী প্রক্রিয়া সুষ্ঠুভাবে সম্পন্ন করার জন্য নির্বাচন কমিশন এবং সব খবর মানুষের কাছে সঠিক সময়ে পৌঁছে দেয়ার জন্য সংবাদমাধ্যমকে ধন্যবাদ জানালেন মোদি।

তবে সপ্তম দফার নির্বাচনের আগে দেব দর্শনে কেন গেলেন মোদি? সেই প্রশ্নটা উঠলই। সেই প্রশ্নের উত্তরে মোদি স্পষ্ট জানিয়ে দিলেন, আমি ভগবানের কাছে কোনোদিন কিছু চাইনি। কারণ আমি বিশ্বাস করি, উনি যা দিয়েছেন সেটিই আমাদের জন্য যথেষ্ট।

কেদারনাথ দর্শনের পর আজই বদ্রিনাথ উড়ে যাবেন মোদি। এ কারণে সেখানকার নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।

উল্লেখ্য, আজ সপ্তম ও শেষ দফার ভোটাভুটির মধ্য দিয়ে শেষ হচ্ছে ভারতের ১৭তম লোকসভা নির্বাচন। আগামী ২৩ মে এই নির্বাচনের ফলাফল ঘোষণা করা হবে।

bestelectronics bestelectronics
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়