• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

জার্মানিতে বিমান দুর্ঘটনায় রাশিয়ার অন্যতম ধনী নারী নিহত

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি অনলাইন

  ০১ এপ্রিল ২০১৯, ১৭:৫৯
ফাইল ফটো

জার্মানির এজেলসবাখ এয়ারপোর্টে অবতরণের সময় বিমান দুর্ঘটনায় নিহত হয়েছেন রাশিয়ার অন্যতম ধনী নারী এবং এয়ার ট্রান্সপোর্ট S7 গ্রুপের বোর্ড অব ডিরেক্টর্সের শেয়ারহোল্ডার ও চেয়ারওম্যান নাতালিয়া ফিলেভা।

রোববার এপিক-এলটি নামের একটি প্রাইভেট বিমানে তিনি জার্মানির হেসে রাজ্যের এজেলসবাখ শহরের বিমানবন্দরটিতে অবতরণের সময় এই দুর্ঘটনার শিকার হন বলে কোম্পানিটির প্রেস সার্ভিসের বরাত দিয়ে জানিয়েছে রাশিয়ান সংবাদ সংস্থা তাস।

প্রেস সার্ভিসটি জানায়, ৫৫ বছর বয়সী ফিলেভার মৃত্যুতে তারা খুবই মর্মাহত। কোম্পানিটির পক্ষ থেকে বলা হয়েছে, রাশিয়ার বিমান কর্তৃপক্ষের পাশাপাশি আন্তর্জাতিক কমিশন ফিলেভার মৃত্যুর বিষয়টি তদন্ত করবে।

আরও বলা হয়েছে, ফিলেভার পরিবার ও বন্ধুদের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছে S7 এর পুরো টিম। বুদ্ধিমতী ও যত্নশীল নেতা এবং চমৎকার মানুষ হিসেবে তার কথা সবসময় স্মরণ করবে কোম্পানিটির কর্মীরা। তার মৃত্যু পুরো টিম একটি অপূরণীয় ক্ষতির শিকার হলো।

রাশিয়ার অন্যতম এই ধনী নারী দেশটির দক্ষিণাঞ্চলে অবস্থিত সাইবেরিয়ার নোভোসিবির্স্ক শহরে জন্মগ্রহণ করেন। তিনি এবং তার স্বামী ভ্লাদিস্লাভ একসঙ্গে S7 গ্রুপের মালিক হন। রাশিয়ান ফেডারেশনের সবচেয়ে বড় প্রাইভেট এয়ারলাইন S7 এয়ারলাইনস এই গ্রুপের অন্তর্ভুক্ত।

কে/এমকে

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
২০২৬ বিশ্বকাপে জার্মানির কোচ নাগেলসমান
ইউক্রেনে রাশিয়ার হামলায় নিহত ১৭, শিশুসহ আহত ৬০
ইরানের প্রতিরক্ষা ব্যবস্থায় রাশিয়ার অস্ত্র
মুখ খুলল রাশিয়া
X
Fresh