• ঢাকা সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

ইন্দোনেশিয়া কিশোরীকে ধর্ষণের হাত থেকে বাঁচালো পিঁপড়া

আন্তর্জাতিক ডেস্ক

  ২৭ জানুয়ারি ২০১৯, ২৩:১৪
ছবি: যুক্তরাজ্যের গণমাধ্যম ডেইলি মেইল অনলাইন

ইন্দোনেশিয়ার সাউথ সুলাওয়াসি প্রদেশে এক কিশোরীকে ধর্ষণের চেষ্টাকারীকে কামড়ে তাকে ধর্ষিত হওয়া থেকে বাঁচিয়েছে পিঁপড়া।

গত ১৯ জানুয়ারি শনিবার প্রদেশটির সুকামাজু উপজেলার একটি গ্রামের ২৯ বছর বয়সী টনি ইরাওয়ান এই কিশোরীকে ধর্ষণের চেষ্টাকালে পিঁপড়ার কামড়ের শিকার হন বলে জানিয়েছে ডেইলি মেইল অনলাইন।

স্থানীয় গণমাধ্যমের বরাত দিয়ে যুক্তরাজ্যের এই গণমাধ্যম জানায়, টনি ১৬ বছর বয়সী এই কিশোরীকে নিয়ে গাড়িতে ঘুরতে বেরিয়েছিলেন। গাড়িতে থাকাকালে তাকে বারবার যৌন সম্পর্ক স্থাপনের জন্য বলেন তিনি।

কিশোরী বারবারই জবাবে না বলে এবং গাড়িটি একটি গ্রামে থামানো হলে পালানোর চেষ্টা করে। কিন্তু টনি তাকে ধরে ফেলেন এবং তার পিঠে ছুরি ঠেকিয়ে গাড়িতে তুলে আরেকটি গ্রামে নিয়ে যান। এসময় তিনি জোর করে গাড়ি থেকে নামিয়ে তাকে পাশের ঝোপ নিয়ে মাটিতে ছুড়ে ফেলেন।

এরপর ঠিক যখন টনি কিশোরীকে ধর্ষণ করতে যান, তখনই তাদের ওপর হামলা করে একদল কালো পিপড়া। টনি যখন নিজেকে পিঁপড়ার কামড় থেকে বাঁচানোর চেষ্টা করছিলেন, তখন মেয়েটি কোনও রকমে সেখান থেকে দৌড়ে পালিয়ে পাশের একটি বাড়িতে গিয়ে আশ্রয় নেয়।

সুকামাজু পুলিশ প্রধান ইপতু আলিমিন পাম্মু স্থানীয় গণমাধ্যমকে বলেন, টনিকে গ্রেপ্তার করা হয়েছে। ইতোমধ্যে তাকে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডে নেয়া হয়েছে। তার বিরুদ্ধে তদন্ত চলছে বলেও উল্লেখ করেন এই পুলিশ কর্মকর্তা।

টনি দোষী সাব্যস্ত হলে তিনি তিন বছর থেকে ১৫ বছরের কারাদণ্ডের মুখোমুখি হতে পারেন বলে উল্লেখ করা হয়েছে গণমাধ্যমটিতে।

কে/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কিশোরীকে ধর্ষণ, বৃদ্ধের বিরুদ্ধে ভ্রুন হত্যার অভিযোগ
সাঁথিয়ায় পঞ্চম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ
ধর্ষণের অভিযোগে জুজুৎসু অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক নিউটন গ্রেপ্তার
খেলোয়াড়দের ধর্ষণ-গর্ভপাতের অভিযোগ, সংগঠকের শাস্তি চায় মানবাধিকার কমিশন
X
Fresh