• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

ফেসবুকে প্রেম করতে নিষেধ করলেন জেলখাটা ভারতীয় প্রেমিক

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি অনলাইন

  ২২ ডিসেম্বর ২০১৮, ২২:০১

ভারতীয় এক ব্যক্তি পাকিস্তানে ছয় বছর কারাভোগের পর সম্প্রতি মুক্তি পেয়েছেন। মুক্ত হওয়ার পর অন্যদের ফেসবুকে প্রেম করতে নিষেধ করেছেন তিনি।

হামিদ নেহাল আনসারি (৩৩) নামের ভারতীয় এই নাগরিক প্রেম করেছিলেন পাকিস্তানের এক নারীর সঙ্গে। ২০১২ সালে ওই নারীর সঙ্গে দেখা করতে আফগানিস্তান থেকে অবৈধভাবে পাকিস্তানে যান।

কিন্তু পাকিস্তানি ওই নারীর বাড়িতে পুলিশ অপেক্ষা করছিল। হামিদ সেখানে পৌঁছানোর সঙ্গে সঙ্গে তাকে গ্রেপ্তার করে নিয়ে যায় তারা। কাগজপত্র না থাকায় এবং গুপ্তচরবৃত্তির অভিযোগে পরবর্তীতে তাকে ছয় বছরের জেল দেয়া হয়।

মুক্ত হওয়ার পর এএফপিকে হামিদ বলেন, অপরিচিত কারও প্রতি আবেগপ্রবণ হবেন না এবং ফেসবুকসহ অন্য যেকোনও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রেম করবেন না।

স্থানীয় গণমাধ্যমে দেখা যায়, মঙ্গলবার নিজ দেশে এসে মাথা নিচু করে মায়ের সঙ্গে আলিঙ্গন করছেন হামিদ। এসময় তাকে পরিশ্রান্ত দেখাচ্ছিল।

নিজ বাড়ি মুম্বাই থেকে ফোনে ডেইলি মেইলকে হামিদ জানান, পরিবারের সঙ্গে আবারও যুক্ত হতে পারা আমার জীবনের সবচেয়ে আনন্দের মুহূর্ত। আমি এখন ব্যবসা শুরু করবো, বিয়ে করবো এবং আবারও স্বাভাবিক জীবনে ফিরে যাব। আমি আর কোনও সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহার করবো না।

আরও পড়ুন :

ডি/পি

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ভারতে ভোট দিতে গিয়ে হিটস্ট্রোকে ৫ জনের মৃত্যু
‘পাকিস্তানকে এখনই জয়ের দিকে মনোনিবেশ করতে হবে’ 
ভারতীয় তিন কোম্পানির ওপর যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা
‘দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করলেও বিএনপি করে না’
X
Fresh