• ঢাকা সোমবার, ১৭ জুন ২০১৯, ৩ আষাঢ় ১৪২৬

রেস্টুরেন্টে অপদস্থ হলেন ট্রাম্পের মুখপাত্র সারাহ স্যান্ডার্স

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি অনলাইন
|  ২৪ জুন ২০১৮, ১৯:৩৬
রেস্টুরেন্টে অপদস্থ হলেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের মুখপাত্র সারাহ স্যান্ডার্স। ট্রাম্পের মুখপাত্র হবার কারণেই তাকে অপদস্থ করা হয়েছে। শুক্রবার রাতে ভার্জিনিয়া অঙ্গরাজ্যের লেক্সিংটনের রেড হেন রেস্টুরেন্টে এ ঘটনা ঘটে। খবর দ্য ইন্ডিপেনডেন্ট, সিএনএন।

whirpool
রেস্টুরেন্ট মালিক স্টেফানি উইলকিনসন ট্রাম্প প্রশাসনের প্রতি প্রতিবাদস্বরূপ স্যান্ডার্স ও তার পরিবারকে রেস্টুরেন্ট থেকে চলে যেতে বলেন।

টুইট বার্তায় ট্রাম্পের মুখপাত্র সারাহ স্যান্ডার্স বলেন, রেস্টুরেন্ট মালিক ট্রাম্পের প্রশাসনকে অমানবিক ও অনৈতিক আখ্যা দিয়ে তার হয়ে কাজ করায় রেস্টুরেন্ট থেকে বের করে দেন।

স্টেফানি উইলকিনসন বলেন, স্যান্ডার্স অমানবিক ও অনৈতিক প্রশাসনের পক্ষে কাজ করেন। ট্রাম্পের মুখপাত্রকে আমি রেস্টুরেন্টের ২৬টি আসন ছেড়ে দিতে বলি। সারাহ স্যান্ডার্সকে রেস্টুরেন্ট ছেড়ে চলে যেতে বলার বিষয়ে তিনি তার কর্মীদের মতামত চান। কর্মীরাও তার সঙ্গে একমত পোষণ করেন।

কয়েকদিন আগে ওয়াশিংটন ডিসিতে ম্যাক্সিকান একটি রেস্টুরেন্ট থেকে ট্রাম্প প্রশাসনের হোমল্যান্ড সেক্রেটারি ক্রিস্টেন নিয়েলসেনকে বের করে দেয়া হয়। এরপরই সারাহর সঙ্গে এমন ঘটনা ঘটলো।

সারাহ স্যান্ডার্সকে বের করে দেয়ার ঘটনাকে রেড হেনস রেস্টুরেন্ট বৈষম্যমূলক সিদ্ধান্ত বলছেন সমালোচকরা।

এপি/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়