• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

মৃত স্বামীর ভাতার টাকা জমিয়ে মসজিদ বানালেন সৌদি নারী

আন্তর্জাতিক ডেস্ক

  ১১ জুন ২০১৮, ১৪:২০

ভালোবাসার অন্যতম নিদর্শন তাজমহল। বিশ্বের অনেক প্রেমিক-প্রেমিকার কাছে ভালোবাসার প্রতীকও বটে। স্ত্রীকে ভালোবেসে তার স্মৃতি অমর রাখতে তাজমহল বানিয়েছেন মোঘল সম্রাট শাহজাহান। কিন্তু কোনও স্ত্রী তার স্বামীকে ভালোবেসে তার জন্য মসজিদ বানিয়েছেন এমন ঘটনা বোধহয় বিরল। কিন্তু তেমনই এক ঘটনা ঘটেছে সৌদি আরবে। এক নারী তার মৃত স্বামীর ৩০ বছরের অবসর ভাতা জমিয়ে তারই নামে একটি মসজিদ বানিয়েছেন। খবর খালিজ টাইমসের।

ওই নারীর এমন পদক্ষেপের ছবি আজ সোমবার তার ছেলে টুইটারে প্রকাশ করেছে। সোশ্যাল মিডিয়ায় ছেলে মোহাম্মদ আল হারবি ওই ছবি প্রকাশ করার পর নেটিজেনরা উচ্ছ্বসিত প্রতিক্রিয়া দেখিয়েছেন। অনেকেই ওই নারীর এমন কাজের প্রশংসা করেছেন।

--------------------------------------------------------
আরও পড়ুন : প্রথমবারের মতো রেলওয়ে বিশ্ববিদ্যালয় খুললো ভারত
--------------------------------------------------------

আল হারবি টুইটারে যে ছবি প্রকাশ করেছেন সেখানে দেখা যাচ্ছে, তার মা নতুন বানানো মসজিদ প্রাঙ্গণে দাঁড়িয়ে আছেন। ছবির নিচে আল হারবি লিখেন, তুমি কতো মহৎ, মা...তুমি কখনও আমার মৃত বাবার অবসর ভাতা ভোগ করনি। আমার বাবার নামে মসজিদ বানানোর আগ পর্যন্ত গেলো ৩০ বছর ধরে এই টাকা জমিয়েছ। আমার বাবা শান্তিতে থাকুন এবং আল্লাহ তাকে জান্নাতবাসী করুন।

আল হারবি ওই টুইট করার কয়েক ঘণ্টার মধ্যে সেটি ভাইরাল হয়ে যায়। অনেকে ওই ছবি শেয়ারও করেন। একজন টুইটার ব্যবহারকারী লিখেছেন, আল্লাহ তাকে ও তার স্বামীকে পরকালেও এক করুন। আরেকজন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী লিখেছেন, এটি ভালোবাসার সর্বোচ্চ রূপ।

আরও পড়ুন :

এ/পি

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
স্ত্রী শ্রীময়ীকে নিয়ে দুশ্চিন্তায় অভিনেতা কাঞ্চন মল্লিক
ঘুমের ওষুধ খাইয়ে স্বামীর গোপনাঙ্গ কাটলেন প্রথম স্ত্রী
ষষ্ঠ ও সপ্তম স্ত্রীর কাড়াকাড়িতে পালিয়ে বাঁচলেন তরিকুল
প্রবাসীর স্ত্রীকে টার্গেট করে প্রতারণা, হাতিয়ে নেন লাখ লাখ টাকা
X
Fresh