logo
  • ঢাকা সোমবার, ১২ এপ্রিল ২০২১, ২৯ চৈত্র ১৪২৭

স্ত্রীর নামের বানান ভুল করলেন ট্রাম্প!

ফাইল ছবি

হাসপাতালে চিকিৎসা শেষে শনিবার বাড়ি ফিরেছেন ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্প। আর তাকে শুভেচ্ছা জানাতে গিয়ে এক টুইট করেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। কিন্তু ওই টুইট নিয়েই শুরু হয় যত আলোচনা-সমালোচনা। আর এই আলোচনা-সমালোচনার কারণ হচ্ছে ট্রাম্প তার টুইটে নিজের স্ত্রী মেলানিয়ার নামের বানান ভুল করেছেন। খবর সিএনএনের।

ট্রাম্পের স্ত্রীর নামের বানান ‘melania’। কিন্তু ট্রাম্প লিখেন ‘melanie’। পরে সেটি নিয়ে হাস্যরসের উদ্রেক হলে ওই টুইট এডিট করে আবারও পোস্ট করেন ট্রাম্প। ট্রাম্প তার টুইটে লিখেন, আমাদের চমৎকার ফার্স্ট লেডি হোয়াইট হাউজে ফিরে এসেছেন। মেলানিয়া সুস্থবোধ করছেন এবং ভালো আছেন। আপনাদের দোয়া ও শুভেচ্ছার জন্য ধন্যবাদ।

ফার্স্ট লেডির অফিস জানিয়েছে, সোমবার হাসপাতালের কার্যক্রম শেষে শনিবার হোয়াইট হাউজ ফিরেছেন তিনি। ফার্স্ট লেডির যোগাযোগ পরিচালক স্টেফানি গ্রিসহ্যাম বলেন, আজ (শনিবার) সকালে ফার্স্ট লেডি হোয়াইট হাউজে ফিরেছেন। তিনি এখন বিশ্রাম নিচ্ছেন এবং উৎফুল্ল আছেন। আমাদের অফিসে ফার্স্ট লেডির সুস্থতা কামনা করে হাজার হাজার কল ও ইমেইল পেয়েছি। এ জন্য আমরা সবাইকে ধন্যবাদ জানাই।

কিডনি জটিলতা নিয়ে ওয়াল্টার রিড জাতীয় সামরিক মেডিকেল সেন্টারে সোমবার চিকিৎসা নেন মেলানিয়া ট্রাম্প। ওইদিন গ্রিসহ্যাম জানিয়েছিলেন, ফার্স্ট লেডিকে এক সপ্তাহ হাসপাতালে থাকতে হবে বলে ধারণা করা হচ্ছে।

পর্ন তারকা স্টর্মি ড্যানিয়েলসের সঙ্গে কেলেঙ্কারি নিয়ে এমনিতেই টালমাটাল ট্রাম্প-মেলানিয়ার সংসার। মিডিয়ার খবরে জানা যাচ্ছে, মেলানিয়া ট্রাম্পের সঙ্গে দূরত্ব রেখে চলছেন। এরমধ্যে ট্রাম্পের নতুন কাণ্ড আগুনে ঘি ঢালে কিনা এখন সেটিই দেখার বিষয়।

এ/পি

RTV Drama
RTVPLUS