• ঢাকা রোববার, ১৪ এপ্রিল ২০২৪, ১ বৈশাখ ১৪৩১
logo

তুরস্কে নাইট ক্লাবে আগুন, ২৯ জনের মৃত্যু

আরটিভি নিউজ

  ০২ এপ্রিল ২০২৪, ২২:৪১
ছবি : সংগৃহীত

তুরস্কের একটি নাইট ক্লাবে অগ্নিকাণ্ডের ঘটনায় অন্তত ২৯ জন নিহত হয়েছেন। এই অগ্নিকাণ্ডে আহত হয়েছেন আরও বেশ কয়েকজন মানুষ।

ব্রিটিশ সংবাদমাধ্যম স্কাই নিউজ জানিয়েছে, মঙ্গলবার (২ এপ্রিল) দিনের বেলা এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। তবে ওই সময় নাইট ক্লাবটি খোলা ছিল না। সেখান সংস্কার কাজ চলছিল।

ইস্তাম্বুলের গায়রেত্তেপেতে অবস্থিত নাইট ক্লাবটি একটি ১৬ তলা আবাসিক ভবনের বেজমেন্টে ছিল।

ইস্তাম্বুলের গভর্নর দাভুত গুল জানিয়েছেন, দুপুরের পর ভবনটিতে আগুন লাগে। ভবনটিতে নির্মাণ কাজ চলছিল। তবে কী কারণে আগুন লেগেছে তা এখনও জানা যায়নি। কর্তৃপক্ষ জানিয়েছে, তদন্ত শুরু হয়েছে এবং কয়েকজনকে আটক করা হয়েছে। এর মধ্যে রয়েছেন নাইট ক্লাবটির ম্যানেজার এবং সংস্কার ব্যবস্থাপক।

ইস্তাম্বুলের নবনির্বাচিত মেয়র একরেম ইমামোগ্লু এক্সে অগ্নিকাণ্ডের ঘটনায় শোক জানিয়ে বলেছেন, যারা পরিবার-পরিজনকে হারিয়েছেন তাদের ওপর আল্লাহ দয়া করুক। যারা আহত হয়েছেন তাদের দ্রুত সুস্থতা কামনা করছি আমি।

মাইক্রো ব্লগিং সাইট এক্সে ইস্তাম্বুল ফায়ার বিভাগের প্রকাশিত একটি ভিডিওতে দেখা গেছে, দমকলকর্মীরা একাধিক ফায়ার ইঞ্জিন নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়েছেন। এ ছাড়া ধোঁয়ায় আচ্ছন্ন ভবনটির পাশে দাঁড়িয়ে আছে অ্যাম্বুলেন্স। ওই সময় অন্তত একজন ব্যক্তিকে ধ্বংসস্তূপ থেকে বের করে নিয়ে আসতে দেখা যায়।

প্রাথমিকভাবে এই অগ্নিকাণ্ডে ১৫ জনের মৃত্যুর কথা জানানো হয়। পরবর্তীতে জানানো হয় ভয়াবহ এ অগ্নি দুর্ঘটনায় ২৯ জন নিহত হয়েছেন। নিহতের সংখ্যা আরও বাড়তে পারে কিনা এ ব্যাপারে কিছু জানানো হয়নি।

সূত্র: স্কাই নিউজ

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মান্নার মৃত্যু মানে চলচ্চিত্রের অর্ধেক মৃত্যু হয়ে গেছে : মিশা সওদাগর (ভিডিও)
কুলিক নদীতে ডুবে ২ শিশুর মৃত্যু
রং খেলার সময় অটোচাপায় শিশুর মৃত্যু
ব্রাহ্মণবাড়িয়ায় সেপটিক ট্যাংকে নেমে ৩ শ্রমিকের মৃত্যু
X
Fresh