• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

ইমরান খানের কারাগারে হামলার চেষ্টা, আটক ৩ 

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ০৮ মার্চ ২০২৪, ১৪:৫৮
পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান
ফাইল ছবি

পাকিস্তানের আদিয়ালা কারাগারে হামলার চেষ্টা চালিয়েছে সন্ত্রাসীরা। তবে, নিরাপত্তা বাহিনীর তৎপরতায় হামলার চেষ্টাটি ব্যর্থ হয়ে গেছে। এ ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে বলে দাবি দেশটির কাউন্টার টেরোরিজম ডিপার্টমেন্টের।

গতকাল বৃহস্পতিবার (৭ মার্চ) রাতে এ ঘটনা ঘটে। পাকিস্তানের কেন্দ্রীয় কারাগার এটি। এ কারাগারেই জেল খাটছেন দেশটির সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান। খবর ডনের।

স্থানীয় পুলিশ কর্মকর্তাদের বরাত দিয়ে পাকিস্তানের শীর্ষস্থানীয় সংবাদমাধ্যমটি জানিয়েছে, ভারী অস্ত্র ও গোলাবারুদসহ কারাগারে ঢুকেছিলেন হামলাকারীরা। পরে তাদেরকে আটক করে অজানা স্থানে নিয়ে যাওয়া হয়েছে। আটক সন্ত্রাসীরা আফগানিস্তান থেকে এসেছিলেন বলে জানিয়েছেন রাওয়ালপিন্ডি পুলিশের এক মুখপাত্র।

স্থানীয় পুলিশ কর্মকর্তা সৈয়দ খালিদ হামদানি বলেন, উদ্ধারকৃত অস্ত্রের মধ্যে রয়েছে-স্বয়ংক্রিয় ভারী অস্ত্র, হ্যান্ড গ্রেনেড, ইম্প্রোভাইজড এক্সপ্লোসিভ ডিভাইস (আইইডি) এবং জেলের মানচিত্র। জেলখানার আশপাশে নিরাপত্তা বাহিনীর সদস্যরা এখনও তল্লাশি চালাচ্ছে বলে জানিয়েছেন তিনি।

উল্লেখ্য, কারাগারটিতে ইমরান খান ছাড়াও এই মূহুর্তে পাকিস্তানের সাবেক পররাষ্ট্রমন্ত্রী এবং পাঞ্জাবের সাবেক মুখ্যমন্ত্রী বন্দি আছেন ।

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যুক্তরাজ্যের তেলবাহী জাহাজে হুথির ক্ষেপণাস্ত্র হামলা
মণিপুরে জঙ্গিদের বোমা হামলায় নিহত দুই জওয়ান
পাকিস্তানের প্রেক্ষাগৃহে মুক্তি পেল ‘জ্বীন টু’
ফুটবল খেলা নিয়ে প্রতিপক্ষের হামলা, যুবক নিহত
X
Fresh