• ঢাকা রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
logo

ফেসবুক লাইভে এসে এক পরিবারের ৩ জনের আত্মহত্যা! 

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ০৯ জানুয়ারি ২০২২, ১৯:৪১
ফেসবুক, লাইভে, এসে, এক, পরিবারের, ৩, জনের, আত্মহত্যা,  
প্রতীকী ছবি

ফেসবুক লাইভে এসে আত্মহত্যা করেছেন একই পরিবারের তিনজন।

রোববার (৯ জানুয়ারি) সকাল ১১টার দিকে ভারতের পশ্চিমবঙ্গের ২৪ পরগনা জেলায় এ ঘটনা ঘটে। মেয়ের বিরুদ্ধে আর্থিক প্রতারণার অভিযোগ উঠার কারণে অপমানে তারা আত্মহত্যা করেছেন বলে দেশটির সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে।

নিহতরা হলেন শ্যামল নস্কর (৫৩), রীতা নস্কর (৪৩) এবং অভিষেক নস্কর (২৫)।

স্থানীয় সূত্রের বরাত দিয়ে আনন্দবাজার পত্রিকা অনলাইনের প্রতিবেদনে বলা হয়, সম্প্রতি ডায়মন্ড হারবার থানার সুলতানপুরের বাসিন্দা পুনম দাস নামে এক নারীর বিরুদ্ধে স্বনির্ভর গোষ্ঠীর অর্থ আত্মসাতের অভিযোগ ওঠে।

এরপর গতকাল (শনিবার) রাতে পুনমের বাড়িতে স্বনির্ভর গোষ্ঠীর কয়েকজন নারী চড়াও হয়ে বিক্ষোভ করেন। পুনমের সামনেই তার বাবা শ্যামল, মা রীতাকে ভীষণ অপমান করেন ওই নারীরা। এমনকি তাদের মারধর করা হয়। হুমকিও দেওয়া হয়।

শনিবার রাতেই থানায় অভিযোগ দায়ের করে নস্কর পরিবার। তারপর রোববার সকালে স্ত্রী রীতা ও ছেলে অভিষেককে নিয়ে বকখালির সমুদ্র সৈকতে যান তারা। সেখানে পুনমের ভাই অভিষেকের ফোন থেকে ফেসবুক লাইভ করে আত্মহত্যা করেন তারা। পুলিশ সূত্রে জানা গেছে, পুনম বিবাহিতা। পুনমের স্বামী মিঠুন দাস মাছের আড়তের কর্মী।

ঘটনার তদন্তে নেমে পুনম ও মিঠুনকে আটক করেছে পুলিশ। পুনমের বাড়িতে এসে হুমকি দেওয়ায় অভিযুক্ত পাঁচ নারীকেও আটক করা হয়েছে বলে জানা গেছে।

এনএইচ/এসকে

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
৯ মে ঢাকায় আসছেন ভারতীয় পররাষ্ট্রস‌চিব
বাইডেনের ‘জেনোফোবিক’ মন্তব্যে জাপান-ভারতের প্রতিবাদ 
ভারত থেকে আসবে পেঁয়াজ, এলসি খুলছেন ব্যবসায়ীরা
নারায়ণগঞ্জে ৬২৪ বস্তা ভারতীয় চিনি জব্দ
X
Fresh