Mir cement
logo
  • ঢাকা বুধবার, ২৯ সেপ্টেম্বর ২০২১, ১৪ আশ্বিন ১৪২৮

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ০৩ আগস্ট ২০২১, ২১:৪৪
আপডেট : ০৩ আগস্ট ২০২১, ২১:৪৯

চালককে মুহুর্মুহু থাপ্পড় তরুণীর, ভিডিও ভাইরাল (ভিডিও)

চালককে মুহুর্মুহ থাপ্পড় তরুণীর, ভিডিও ভাইরাল
সংগৃহীত

মাঝ রাস্তায় সবার সামনে এক যুবককে চড় মারছেন এক তরুণী। আর সবাই দাঁড়িয়ে দাঁড়িয়ে দেখছে। সম্প্রতি এমনই একটি ভিডিও ভাইরাল হয়ে গেছে। ওই ভিডিও সামনে আসার পর সোশ্যাল মিডিয়ায় ব্যাপক আলোচনা-সমালোচনার ঝড় উঠেছে। খবর টাইমস অব ইন্ডিয়া।

ভারতের উত্তরপ্রদেশের লখনৌয় এ ঘটনা ঘটেছে। ওই তরুণী মাঝ রাস্তায় সবার সামনে এক ট্যাক্সি চালককে থাপ্পড় মারছে। এরপর ওই তরুণীকে গ্রেপ্তারের দাবি তুলেছে নেটিজেনরা। জানা গেছে, বিনা দোষে ওই ট্যাক্সি চালককে চড় মেরেছেন ওই তরুণী।

কবে ওই ঘটনা ঘটেছে তা জানা যায়নি। তবে উত্তরপ্রদেশের রাজধানী লখনৌর আওয়াদ ক্রসিংয়ে এ ঘটনা ঘটেছে। এই ঘটনার একটি ভিডিও টুইটারে পোস্ট করা হয় মেঘ আপডেটস নামে একটি টুইটার অ্যাকাউন্ট থেকে। সেখানে বলা হয়, ওই ট্যাক্সি চালকের মোবাইল ফোন কেন ভেঙে ফেলেছে, এটা জানতে চাওয়ায় এমন শাস্তির মুখে পড়তে হয় তাকে।

এ ঘটনার সময় সেখানে একজন ট্রাফিক পুলিশও উপস্থিত ছিল। তিনি ওই তরুণীকে থামানোর চেষ্টা করলেও ব্যর্থ হন। এসময় একজন ব্যক্তিকে বলতে শোনা যায়, এই নারী তো খুব বেয়াদব। ভিডিওতে দেখা যায়, ওই ট্যাক্সি চালককে ১২-১৪টি চড় মারেন তরুণীটি।

তিনি তখন বলেন, নারীর ওপর দিয়ে গাড়ি চালাবি? ট্যাক্সি চালকের অভিযোগ, ওই নারী তার দামি মোবাইলও ভেঙে দিয়েছেন। জানা গেছে, তরুণীটি ঝুঁকি নিয়ে রাস্তা পার হওয়ার চেষ্টা করেন। তখন ওই ট্যাক্সি চালক নারীকে রাস্তা পার হওয়ার সুযোগ দিয়ে দাঁড়িয়ে পড়েন। এরপরই মারধর শুরু করেন তরুণী। এ ঘটনার তার বিরুদ্ধে মামলা করেছে ওই যুবক।

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS