Mir cement
logo
  • ঢাকা বুধবার, ০৪ আগস্ট ২০২১, ২০ শ্রাবণ ১৪২৮

চাকরি হারিয়ে নারী চিকিৎসককে সিঁদুর পরিয়ে দিল কম্পাউন্ডার

চাকরি হারিয়ে নারী চিকিৎসককে সিঁদুর পরিয়ে দিল কম্পাউন্ডার
প্রতীকী ছবি

তথ্য-প্রযুক্তির এ যুগে সোশ্যাল মিডিয়ার কল্যাণে প্রায়ই শোনা যায় বিচিত্র নানান কাণ্ড। তেমনই এক বিচিত্র খবর সামনে এলো সম্প্রতি। প্রতিশোধ নিতে গিয়ে এ কম্পাউন্ডারের বিচিত্র কাণ্ড ছড়িয়ে পড়েছে ইন্টারনেটে।

স্থানীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, ভারতের রাজ্য বিহারের সমস্তিপুর এলাকার এক কম্পাউন্ডার চাকরি হারিয়ে প্রতিশোধ নেয়ার সিদ্ধান্ত নেয়। তবে কোনো সংঘাত বা হিংসা নয়। তবে সে যেটা করেছে তা যেকোনো নারীর প্রতি খুবই অসম্মানজনক। শুধু তাই নয় ওই কম্পাউন্ডার সেই কাণ্ডের ভিডিও নিজেই ভাইরাল করেছে সোশ্যাল মিডিয়াতে।

জানা গেছে, সমস্তিপুর দলসিংহসরায় এলাকায় একটি বেসরকারি নার্সিংহোমে কম্পাউন্ডারের কাজ করতো সুমিত কুমার। খারাপ আচরণের জন্যে দুই মাস আগে তাকে কাজ থেকে বের করে দেয়া হয়। কাজ হারিয়ে প্রতিশোধপরায়ণ হয়ে ওঠে সে।

তারই জেরে একদিন হাসপাতালে ঢুকে এক নারী চিকিত্সকের সিঁথিতে সিঁদুর দিয়ে দেয় সে। পুরো ঘটনার ভিডিও করে নিজেই সোশ্যাল মিডিয়াতে আপলোড করে। পরে তা ভাইরাল হয়ে যায়।

এদিকে ঘটনার জেরে সেই মহিলা চিকিত্সকের কাছে বারংবার ফোন আসতে থাকে। বহু পরিচিত মানুষ তাকে ফোন করে বিষয়টি নিয়ে জানতে চায়। পরবর্তীতে বাধ্য হয়ে সেই চিকিত্সক দলসিংহসরায় থানায় এই বিষয়ে অভিযোগ জানিয়েছেন তিনি।

ওই নারী চিকিৎসকের দাবি, তিনি কোনো কিছু বুঝে ওঠার আগেই তার চেম্বারে ঢুকে আসে সুমিত এবং তার সিঁথিতে সিঁদুর দিয়ে দেয় এবং এই ঘটনার ছবি তোলে এবং ভিডিও করে সুমিত। এদিকে অভিযুক্ত সুমিত ঘটনার পর থেকে গা ঢাকা দিয়েছে। তার খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

সূত্র : হিন্দুস্তান টাইমস

টিএস

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS