Mir cement
logo
  • ঢাকা শনিবার, ২৪ জুলাই ২০২১, ৯ শ্রাবণ ১৪২৮

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ১৬ জুন ২০২১, ১৪:৩৮
আপডেট : ১৬ জুন ২০২১, ১৪:৪৬

অনলাইন গেম নিয়ে ঝগড়া, সপ্তম শ্রেণির ছাত্রকে পিটিয়ে মা'রলো বন্ধুরা

12 years old boy murdered by his friend for online game
সংগৃহীত

অনলাইন গেম খেলাকে কেন্দ্র করে বন্ধুদের হাতে খুন হলো এক শিশু। ১২ বছরের ওই ছেলেকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে প্রতিবেশী বন্ধুদের বিরুদ্ধে। রাতভর নিখোঁজ থাকার পর মঙ্গলবার বিকেলে রেললাইন লাগোয়া জঙ্গলের ধারে ওই কিশোরের ক্ষতবিক্ষত দেহ উদ্ধার হয়েছে। খবর আনন্দবাজারের।

ভারতের পশ্চিমবঙ্গের দক্ষিণ ২৪ পরগনার মন্দিরবাজার থানার মৌজপুর এলাকায় এ ঘটনা ঘটেছে। পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। ঘটনার তদন্তে নেমে দুই নাবালককে গ্রেপ্তারও করেছে পুলিশ। পুলিশ জানিয়েছে, মৃত সুরাজ লস্কর স্থানীয় একটি স্কুলের সপ্তম শ্রেণির ছাত্র।

আরও পড়ুন...প্রেম মেনে না নেওয়ায় ভাই-বোনের আত্মহত্যা!

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, মোবাইলে অনলাইন গেম খেলাকে কেন্দ্র করে পাড়ার কিছু ছেলেদের সঙ্গে প্রায়শই সুরাজের ঝগড়া লাগতো। অন্যান্য দিনের মতো সোমবার বিকেলেও গেম খেলার নাম করে বাড়ি থেকে বেরিয়েছিল সে। কিন্তু তারপর আর বাড়ি ফেরেনি ‍সুরাজ।

বাড়ি না ফেরায় পরিবারের লোকজন মন্দিরবাজার থানায় নিখোঁজ ডায়েরি করে। এরপর মঙ্গলবার মৌজপুর রেললাইনের ধারে সুরাজের ক্ষতবিক্ষত দেহ দেখতে পান স্থানীয়রা। খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিশ। সুরাজের পরিবারের অভিযোগ, তাকে হত্যা করা হয়েছে।

সেই অভিযোগের ভিত্তিতেই ঘটনার তদন্ত শুরু করে পুলিশ। এরপর সুরাজের বন্ধুদেরকে জিজ্ঞাসাবাদ করে দুই নাবালককে গ্রেপ্তার করেছে পুলিশ। এই ঘটনার সঙ্গে আরও কেউ যুক্ত রয়েছে কিনা তা খতিয়ে দেখছে পুলিশ।

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS