• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

বিয়ের আসরে হঠাৎ দুলাভাইকে জড়িয়ে ধরে চুমো শ্যালিকার!

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ১৪ জুন ২০২১, ১৭:৪২
brides sister kissing groom on wedding stage
সংগৃহীত

দুলাভাইয়ের সঙ্গে শ্যালিকাদের সম্পর্ক একটি অন্য রকম হয়। মিষ্টি মধুর এই সম্পর্ক যেন একটু আলাদা। তবে সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে শ্যালিকা যা করেছেন, তাতে পুরো বিষয়টি রীতিমতো ভাইরাল হয়ে গেছে। খবর ডিএনএ ইন্ডিয়ার।

ভাইরাল ভিডিওতে দেখা গেছে, একটি চেয়ারে বর-কনে ছাড়াও দুইজন তরুণী বসে রয়েছে। বরের পাশে যে তরুণী বসেছিল তিনি কনের বোন। অর্থাৎ সম্পর্কে নতুন দুলাভাইয়ের শ্যালিকা হন। হাসি মুখে সবাই ছবি তোলার জন্য পোজ দিচ্ছিল। ক্যামেরাম্যানও ওই মুহূর্ত ফ্রেমবন্দি করতে প্রস্তুত।

আরও পড়ুন...পরীমণি মদের জন্য উত্তেজিত হয়ে গ্লাস ছুড়ে মারেন: নাসির

তবে হঠাৎ ঘটে বিপত্তি। নতুন দুলাইভাইকে হঠাৎ চুম্বন করতে শুরু করলো শ্যালিকা। দুলাভাই তো অবাক। কিভাবে শ্যালিকার ‘চুম্বন হামলা’ থেকে নিজেকে মুক্ত করবেন, ঘটনার আকস্মিকতায় তা ঠিকমতো বুঝেও উঠতে পারেননি তিনি। তবে মুহূর্তের মধ্যেই শ্যালিকা তাকে মুক্তি দেয়। অবাক তরুণীর বোনও। এই ঘটনা ঘটেছে ভারতে।

বিয়ের আসরে উপস্থিত ব্যক্তিরা অবাক হয়ে গেছে। এদিকে ডিজিটাল যুগে এই ভিডিওটি আপলোড হওয়ার পর সোশ্যাল মিডিয়ায় তা ভাইরাল হয়ে যায়। কেউ কেউ বিষয়টি মজার ছলে নিয়েছে। অনেকে আবার দুলাভাই-শ্যালিকার মধ্যে পরকীয়া সম্পর্কের কথা ভাবতে বসেছেন।

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ম্যাজিস্ট্রেট আসার খবরে বিয়ের আসর থেকে পালাল বর-কনে
বিয়েতে রাজি না হওয়ায় বরের দুলাভাইকে হত্যা
গৌরনদীতে বাসচাপায় প্রাণ হারালেন শ্যালক-দুলাভাই
দুলাভাইকে কুপিয়ে হত্যার অভিযোগ শ্যালকদের বিরুদ্ধে 
X
Fresh