• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

দুলাভাইকে কুপিয়ে হত্যার অভিযোগ শ্যালকদের বিরুদ্ধে 

ফরিদপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২২ মার্চ ২০২৪, ১৯:৫৮
দুলাভাইকে কুপিয়ে হত্যার অভিযোগ শ্যালকদের বিরুদ্ধে 
ছবি : সংগৃহীত

ফরিদপুরের মধুখালীতে নিজাম উদ্দিন (৩৫) নামের এক ব্যক্তিকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে তার শ্যালকদের বিরুদ্ধে। বৃহস্পতিবার (২১ মার্চ) দিবাগত রাত ১টায় উপজেলার রায়পুর ইউনিয়নের হাটঘাটা গ্রামে এ ঘটনা ঘটে।

শুক্রবার (২২ মার্চ) সকালে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিজাম উদ্দিন ওই গ্রামের মানিক শেখের ছেলে।

স্থানীয়রা জানান, মধুখালী উপজেলার রায়পুর ইউনিয়নের হাটঘাটা গ্রামের নিজামউদ্দিন বিয়ে করেন একই ইউনিয়নের দিঘলিয়া গ্রামের মৃত জাহিদুল শেখের মেয়ে জামেলা খাতুনকে। বিয়ের পর শ্যালিকা জলি খাতুনের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন নিজাম উদ্দিন। সম্প্রতি জলি খাতুনেরও বিয়ে ঠিক হয়।

স্থানীয়রা আরও জানান, গত বুধবার নিজামউদ্দিন তার শ্যালিকা জলি খাতুনকে সঙ্গে নিয়ে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে অসুস্থ আত্মীয়কে দেখতে আসেন। সেখান থেকে জলিকে সঙ্গে নিয়ে নিজাম উদ্দিন তার বাড়িতে যান। শ্বশুর বাড়ি থেকে শ্যালিকাকে ফিরিয়ে দিতে বললেও নিজামউদ্দিন শ্যালিকাকে তার কাছে রেখে দেন। এরই জের ধরে বৃহস্পতিবার মধ্যরাতে নিজামউদ্দিনের বাড়িতে হামলা চালায় শ্যালক আশুারুল, ইলিয়াস, মামুন, হারুনসহ বেশ কয়েকজন। এ সময় নিজামউদ্দিনকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে ফেলে রেখে যায় এবং জলিকে তারা নিয়ে যায়।

এ ব্যাপারে নিজাম উদ্দিনের ছোটভাই আজিম উদ্দিন বলেন, আমার বড় ভাইকে তার শ্যালক আশারুল, ইলিয়াস, মামুন, হারুনসহ বেশ কয়েকজন মধ্যরাতে ঘরে ঢুকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে।

মধুখালী থানার এসআই তোফাজ্জেল হোসেন জানান, সংবাদ পেয়ে শুক্রবার সকালে মধুখালী থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। নিহত নিজামউদ্দিন দুটি বিয়ে করেন। একটি বিয়ে করেন কুমিল্লায়, অপরটি দিঘলিয়া গ্রামে। শ্যালিকার সঙ্গে পরকীয়া সম্পর্কের জেরে এ ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। হত্যার বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। তবে নিজামউদ্দিনের নামে ডাকাতি, মাদকসহ একাধিক মামলা রয়েছে।

এ বিষয়ে মধুখালী থানার ওসি মো. মিরাজ হোসেন বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহ ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত কেউ অভিযোগ দায়ের করেননি।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
তারাকান্দায় ছেলেকে কুপিয়ে হত্যা, বাবা সংকটাপন্ন
নান্দাইলে যুবককে কুপিয়ে হত্যা
স্ত্রী-মেয়েকে কুপিয়ে হত্যা, বাবা আটক
দ্বিতীয় বিয়ের ৪দিন পর বাবাকে কুপিয়ে হত্যা!
X
Fresh