Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ২ আশ্বিন ১৪২৮

ফের র'ক্তাক্ত কাশ্মীর, দুই পুলিশসহ নি'হত চার

ফের রক্তাক্ত কাশ্মীর, দুই পুলিশসহ নিহত চার
সংগৃহীত ছবি

বেশ কিছুদিন শান্ত থাকার পর ফের উত্তপ্ত হয়ে উঠেছে জম্মু-কাশ্মীর উপত্যকা। সন্ত্রাসীদের হামলায় আবারও রক্তাক্ত হলো অঞ্চলটি।

শনিবার (১২ জুন) দক্ষিণ কাশ্মীরের সোপোরের আরামপোরায় জম্মু-কাশ্মীর এবং সিআরপিএফ জওয়ানদের একটি চেকপোস্টে হামলা চালিয়েছে সন্ত্রাসীরা।

এখনও পর্যন্ত পাওয়া খবর অনুযায়ী, ঘটনায় দুই পুলিশকর্মী এবং দু’জন সাধারণ মানুষ নিহত হয়েছেন বলে জানা গেছে। আহত হয়েছেন আরও দু’জন নিরাপত্তা কর্মকর্তা।

স্থানীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত খবরে জানা গেছে, এদিন সোপোরের আরামপোরার একটি বাজারের পাশে চেকপোস্ট বসিয়ে তল্লাশি চালাচ্ছিল পুলিশ এবং সিআরপিএফের যৌথ বাহিনী। সেসময়ই আচমকা তাদের উদ্দেশে গ্রেনেড ছোড়ে সন্ত্রাসীরা।

গ্রেনেড ছুড়েই ঘটনাস্থল থেকে পালিয়ে যায় সন্ত্রাসীরা। তবে নিরাপত্তা বাহিনীর সন্দেহ এখনও ওই এলাকাতেই লুকিয়ে রয়েছে জঙ্গিরা। ইতিমধ্যে তাদের খোঁজে গোটা এলাকায় চিরুনি তল্লাশি চলছে। মোতায়েন করা হয়েছে আরও বেশি সংখ্যক নিরাপত্তা বাহিনী।

কাশ্মীরের আইজি বিজয় কুমার স্থানীয় সংবাদ সংস্থাকে জানান, এই হামলার পেছনে পাকিস্তানের মদদপুষ্ট লস্কর জঙ্গিদের হাত রয়েছে বলে মনে করা হচ্ছে। এই ঘটনায় ওই এলাকায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে বলেও জানিয়েছেন তিনি।

সূত্র : এনডিটিভি

টিএস

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS