Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ১৮ জুন ২০২১, ৪ আষাঢ় ১৪২৮

চিকেন ফ্রাই অর্ডার করে পেলেন তোয়ালে ফ্রাই!

Woman Orders Chicken, Receives Fried Towel Instead
সংগৃহীত

জনপ্রিয় একটি ফাস্ট ফুড চেইন শপ থেকে চিকেন ফ্রাই অর্ডার করেছিলেন। কিন্তু চিকেন ফ্রাইয়ের পরিবর্তে পেয়েছেন তোয়ালে ফ্রাই! এমন ঘটনা ঘটেছে ফিলিপাইনের এক নারী অ্যালিকুয়ে পেরেজের সঙ্গে। জলিবি থেকে চিকেন ফ্রাইয়ের পরিবর্তে এমন খাবার পেয়েছে পুরোই অবাক হয়ে গেছেন তিনি। খবর এনডিটিভির।

এরপর ওই খাবারের ছবি ও ভিডিও শেয়ার করেন অ্যালিকুয়ে। মুহূর্তেই তা ভাইরাল হয়ে যায়। তিনি জানান, মেট্রো ম্যানিলার জলিবির একটি আউটলেট থেকে তার ছেলের জন্য ‘চিকেনজয়’ খাবার অর্ডার করেন তিনি। কিন্তু খাবার পাওয়ার পর তিনি তা কাটার চেষ্টা করেন। কিন্তু সেটা অনেক শক্ত ছিল, তাই কাটতে কষ্ট হচ্ছিল।

আরও পড়ুন...শুক্রাণু বাড়বে ও পুরুষের বন্ধ্যাত্ব দূর হয় যেসব খাবারে

ফেসবুকে অ্যালিকুয়ে বলেন, জলিবি থেকে গ্রাবের মাধ্যমে খাবার ডেলিভারি করা হয়েছে। আমার ছেলের জন্য চিকেন অর্ডার করেছিলাম। আমি তাকে খেতে দিয়েছিলাম। এটা কাটতে গিয়ে দেখি প্রচুর শক্ত। তখন নিজের হাত দিয়ে খোলার চেষ্টা করি। অবাক হয়ে দেখতে পাই একটি ভাজা তেয়ালে এটি।

তিনি বলেন, এটা খুবই বিরক্তিকর। কেউ কিভাবে একটি তোয়ালেকে ফ্রাই করতে পারে। তার শেয়ার করা ভিডিও ২৬ লাখের বেশি বার দেখা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, তার কেনা চিকেন, আসলে একটি ভাজা তোয়ালে।

RTV Drama
RTVPLUS