• ঢাকা সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
logo

​​​​​​​হাসপাতাল থেকে অ্যাম্বুলেন্স না পেয়ে হেঁটে বাড়ি ফেরার পথে মেয়ের সামনে মাকে গণধ'র্ষণ

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ৩১ মে ২০২১, ১৬:৪১
woman allegedly raped by two men in assam while she and her daughter were returning from a hospital
সংগৃহীত

কোভিড-১৯ এর পরীক্ষা করিয়ে বাড়ি ফেরার পথে মেয়ের সামনেই মাকে গণধর্ষণ করা হয়েছে। ভারতের আসামের চড়াইদেও জেলায় এ ঘটনা ঘটেছে। পুলিশ জানিয়েছে, চা বাগানের কর্মী ওই নারীকে রাস্তা আটকে পাশের চা বাগানের ভেতর টেনে নিয়ে যায় দুই ব্যক্তি। সেখানেই তাকে গণধর্ষণ করা হয়। হাসপাতাল থেকে করোনার নেগেটিভ রিপোর্ট নিয়ে বাড়ি ফিরছিলেন মা ও মেয়ে। খবর এনডিটিভির।

গত ২৭ মে এই ঘটনা ঘটে। এর দুদিন পর পুলিশের কাছে অভিযোগ জানান নিগৃহীতা নারী। ওই নারীর মেয়ে বলেন, কয়েকদিন আগে আমাদের পরিবারের সবাই করোনায় আক্রান্ত হয়েছিল। আমরা সবাই আইসোলেশনে ছিলাম। বাবা ও মায়ের শরীর খারাপ হওয়ায় তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছিল। আমিও পরে হাসপাতালে ভর্তি হই। পরীক্ষার ফল নেগেটিভ হওয়ার পরই তাদের বাড়ি চলে যেতে বলা হয়।


আরও পড়ুন...পরিশ্রম করে ‘চেয়ার পাওয়ায়’ ডাকতে হবে স্যার

মেয়ের আরও দাবি, আমরা বাড়ি ফেরার জন্য অ্যাম্বুলেন্সের খোঁজ করেছিলাম। কিন্তু হাসপাতাল তা দিতে রাজি হয়নি। আমাদের দুপুর ২টা ৩০ মিনিটের সময় হাসপাতাল থেকে ছেড়ে দেয়া হয়। আমরা জিজ্ঞেস করেছিলাম যে, যেহেতু করোনার কারণে কারফিউ চলছে, আমরা কি রাতটা হাসপাতালে কাটিয়ে কাল সকালে বেরোতে পারি? হাসপাতাল কর্তৃপক্ষ না করে দেয়।

এরপরই আমরা হাঁটতে শুরু করি। এর কিছুক্ষণ পর দুই ব্যক্তি আমাদের ধাওয়া শুরু করে। পুলিশ জানিয়েছে, নিগৃহীতার মেয়ে কোনওমতে সেখান থেকে পালিয়ে গ্রামে গিয়ে খবর দেয়। হাসপাতাল থেকে তাদের বাড়ির দূরত্ব প্রায় ২৫ কিলোমিটার। প্রায় দুই ঘণ্টা পর মাকে খুঁজে পান তারা।

আরও পড়ুন...চোর নিয়ে গেলো লাখ লাখ টাকা, শোকে বৃদ্ধের মৃ'ত্যু

চড়াইদেওয়ের একজন সিনিয়র পুলিশ অফিসার জানিয়েছেন, আমরা ঘটনার তদন্ত শুরু করেছি। ওই নারীর মেডিকেল পরীক্ষা করানো হয়েছে। আসামের এ ঘটনায় নড়চড়ে বসেছে প্রশাসন। রাজ্যের স্বাস্থ্যমন্ত্রী কোভিড-১৯ নেগেটিভ রোগীদের বাড়ি ফেরার পথে অ্যাম্বুলেন্স দেয়া বাধ্যতামূলক বলে ঘোষণা করেছেন।

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
২১ বছর পর হত্যা মামলার রায়, ১৯ আসামিকে যাবজ্জীবন
হাতকড়া খুলে পালাল হত্যা মামলার আসামি
টেকনাফে ১০ কৃষক অপহরণ মামলার আসামি গ্রেপ্তার
শাহজাদপুরে এটিএম বুথের নিরাপত্তাকর্মীকে হত্যা : প্রধান আসামি গ্রেপ্তার
X
Fresh