• ঢাকা বুধবার, ১৫ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

চোর নিয়ে গেলো লাখ লাখ টাকা, শোকে বৃদ্ধের মৃ'ত্যু

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ৩১ মে ২০২১, ১৫:৪৫
Man died of cardiac arrest after the theft of his cash, jewelry worth of 25 lakhs
সংগৃহীত

ঘর থেকে নগদ এবং গয়না মিলিয়ে ২৫ লাখ রুপির জিনিস চুরি হয়েছে। সেই শোকে হৃদরোগে আক্রান্ত হয়ে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। শুক্রবার গুজরাটের ভারুচে এই ঘটনা ঘটেছে। খবর আনন্দবাজারের।

পুলিশ জানিয়েছে, ধর্মীয় অনুষ্ঠানে যোগ দিতে সুরাট থেকে ভারুচে গ্রামের বাড়িতে এসেছিলেন প্রকাশচন্দ্র রাও। অনুষ্ঠান শেষে স্বামী-স্ত্রী ঘুমাতে গিয়েছিলেন। মাঝরাতে হঠাৎ শব্দ শুনে ঘুম ভেঙে যায় প্রকাশের স্ত্রীর। কিসের আওয়াজ, তা দেখার জন্য দরজা খুলতে চান তিনি। কিন্তু দেখেন বাইরে থেকে কেউ দরজা আটকে দিয়েছে।

সঙ্গে সঙ্গে স্বামীকে ডাকেন তিনি। এরপর দুজনে মিলে প্রতিবেশীদের ডাকডাকি শুরু করেন তারা। আওয়াজ পেয়ে প্রতিবেশীরা বেরিয়ে এসে দুজনকে ঘর থেকে বের করে আনেন। তখনও কেউ বুঝেও উঠতে পারেননি ঠিক কি ঘটেছে।

হঠাৎই প্রতিবেশীদের নজরে পড়ে প্রকাশের শোবার ঘরের পেছন দরজা খোলা। তখনই সবার সন্দেহ হয় যে বাড়িতে চোর এসেছিল। সন্দেহ হতেই প্রকাশ দৌড়ে ঘরের ভেতরে যান। গিয়ে দেখেন ব্যাগের মধ্যে রাখা নগদ টাকা, গয়না সব উধাও।

বিপুল পরিমাণ টাকা, গয়না চুরি যাওয়ায় রীতিমতো মুষড়ে পড়েন প্রকাশ। কিছুক্ষণের মধ্যেই হৃদরোগে আক্রান্ত হয়ে তার মৃত্যু হয়। পরে প্রকাশের ছেলে জয়কুমার অজ্ঞাত পরিচয় ব্যক্তির বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করেন।

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শেরপুরে ১২৯২ বস্তা ভারতীয় চিনিসহ আটক ১
মৃত মেয়ের বিয়ের জন্য মৃত পাত্র খুঁজছেন বাবা-মা
ভারতের ওপর নিষেধাজ্ঞার হুঁশিয়ারি যুক্তরাষ্ট্রের
ভারতের নির্বাচনের পরই দীর্ঘমেয়াদি ভিসার বিষয়ে ব্যবস্থা নেওয়া হবে: নানক
X
Fresh