Mir cement
logo
  • ঢাকা বুধবার, ০৪ আগস্ট ২০২১, ২০ শ্রাবণ ১৪২৮

উড়ন্ত বিমানে প্রেমিক-প্রেমিকার কাণ্ড দেখে কম্বল এনে দিল বিমানবালা

উড়ন্ত বিমানে প্রেমিক-প্রেমিকার কাণ্ড দেখে কম্বল এনে দিল বিমানবালা
প্রতীকী ছবি

এবার উড়ন্ত বিমানে এক যুগলের কাণ্ড দেখে বিব্রতকর পরিস্থিতির মুখে পড়ে গেল পুরো বিমানের যাত্রীরা। বিমানের সিটে পাশাপাশি বসে ওই প্রেমিক-প্রেমিকা চুম্বনে লিপ্ত হয়। তা দেখে যাত্রীরা আপত্তি করায়, বিমান বালা যেয়ে তাদেরকে একটি কম্বল দেয় মুখ ঢাকতে।

পাকিস্তানের করাচি থেকে ইসলামাবাদে উড়ে যাচ্ছিল বিমানটি। করাচি থেকে ইসলামাবাদে যাত্রা করতে ওই যুগল অন্যান্য যাত্রীদের সঙ্গে বিমানে ওঠে। বিমান মাঝ আকাশে যেতেই তারা চুম্বনে আবদ্ধ হয়। প্রথম দিকে কেউ লক্ষ্য না করলেও পাশের সিটে বসা এক যাত্রীর নজরে আসে তারা।

সঙ্গে সঙ্গে ওই যাত্রী অভিযোগ করেন বিমান বালাদের। সরাসরি তাদের ওপর চেঁচাতে থাকেন ওই যাত্রী। তাদের থামতে বলেন তিনি। কিন্তু পাল্টা ওই যুগল বলে তারা চুম্বন চালিয়ে যাবেন। তাদের ব্যাক্তিগত পরিসরে কেউ ঢুকতে পারে না। বিমান বালারাও শান্তভাবে অনুরোধ করেন তাদের। কিন্তু তারা অনুরোধ শোনেনি।

বাধ্য হয়ে এক বিমান সেবিকা তাদের কম্বল এনে দেয় মুখ ঢাকতে। যাতে অন্যান্য যাত্রীরা তাদের চুম্বন না দেখতে পায়। যুগল ওই কম্বল নিয়ে পুনরায় চুম্বন শুরু করেন। কিন্তু অন্যান্য যাত্রীরা সেই নিয়ে অস্বস্তিতেই থাকেন।

পরে এই ঘটনা যাত্রীরা সোশ্যাল মিডিয়ায় লিখে জানান। অঅনেকেই ওই যুগলকে সমর্থন জানিয়েছে। অনেকেই অভিযোগ করেন, বিমানের মধ্যে এই ধরনের কাজ কীভাবে চলতে পারে। সূত্র : ইন্ডিয়াটুডে

টিএস

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS