Mir cement
logo
  • ঢাকা বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ৩ আষাঢ় ১৪২৮

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ০৬ মে ২০২১, ০৯:২৬
আপডেট : ০৬ মে ২০২১, ০৯:৫৫

প্রাণ বাঁচাতে দিলেন দৌঁড়, গুলির পর স্ত্রীকে জীবন্ত পুড়িয়ে হত্যা

French mother shot, burned alive by husband
সংগৃহীত

স্বামীর হাত থেকে পালিয়ে বাঁচার চেষ্টা করেছিলেন তিন সন্তানের মা। কিন্তু স্বামী তাকে ধরতে ব্যর্থ হয়ে, ওই নারীর পায়ে গুলি করে। পরে তার গায়ে দাহ্য তরল ঠেলে দিয়ে তাকে জীবন্ত পুড়িয়ে হত্যা করে স্বামী। এমন রোমহর্ষক ঘটনা ঘটেছে ফ্রান্সে। খবর আল আরাবিয়ার।

দেশটির পুলিশ বুধবার এ কথা জানিয়েছে। তারা বলছে, দিনেদুপুরে এমন ঘটনা ঘটেছে। ওই ঘটনায় নিহত হওয়া নারীর বয়স ৩১ বছর বলে জানিয়েছে তারা। পুলিশ বলছে, মঙ্গলবার দেশটির দক্ষিণপশ্চিমাঞ্চলে বরডক্স এয়ারপোর্টের কাছে মেরিগনাক এলাকায় দিনেদুপুরে এ ঘটনা ঘটেছে।

আরও পড়ুন...ইফতার দিতে এসে বাড়ি ফাঁকা পেয়ে রোজাদার গৃহবধূকে ধর্ষণ করল নাঈম

পুলিশ জানায়, ৪৪ বছর বয়সী ওই ব্যক্তি এবং ওই নারীর মধ্যে ছাড়াছাড়ি হয়ে গিয়েছিল। তাদের ৩, ৭ ও ১১ বছরের তিন সন্তান রয়েছে। ওই নারী তার সন্তানের নিয়ে একা থাকতেন। পুলিশ বলছে, ওই নারী হামলা থেকে বাঁচতে পালানোর চেষ্টা করলে গুলি ছোড়ে স্বামী। গুলি পায়ে লাগলে পড়ে যান তিনি। পরে তাকে জীবন্ত পুড়িয়ে দেয় স্বামী।

বরডক্সের সরকারি কৌঁসুলির অফিস জানিয়েছে, এই হত্যাকাণ্ডের আধা ঘণ্টা পর পেসাক এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এসময় তার কাছ থেকে গুলিসহ একটি পিস্তল, একটি পেলেট গান এবং কারট্রিজ বেল্ট উদ্ধার করা হয়। স্ত্রীকে হত্যা ছাড়াও তার বাড়িতে আগুন দেয়ায় তার হাত রয়েছে বলে সন্দেহ করা হচ্ছে।

এদিকে ওই হামলার সময় নারীর সন্তানরা বাড়িতে ছিল না বলে জানিয়েছে সরকারি কৌঁসুলির অফিস। তবে তাদের ট্রমার জন্য কাউন্সিলিং করা হচ্ছে বলে জানিয়েছে তারা। এছাড়া যারা এই হত্যাকাণ্ড প্রত্যক্ষ করেছে তাদের জন্যও কাউন্সিলিং সার্ভিসের ব্যবস্থা করা হয়েছে।

উল্লেখ্য, পারিবারিক সহিংসতা বাড়ার প্রেক্ষিতে ২০১৯ সালে ফ্রান্সে বিক্ষোভ অনুষ্ঠিত হয়। ওই বছর দেশটিতে স্বামী বা সঙ্গীর হাতে ১৪৬ জন নারী নিহত হওয়ার ঘটনা ঘটে। এটা আগের বছরের চেয়ে ২১ শতাংশ। যদিও ২০২০ সালে ৯০ জন নারী নিহত হওয়ার ঘটনা ঘটে।

RTV Drama
RTVPLUS