• ঢাকা রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
logo

স্বামীকে ছাড়ার পর শ্বশুরের সঙ্গে সম্পর্ক- সন্তানের জন্ম, বিয়ে

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ২৫ এপ্রিল ২০২১, ১৬:১৪
Woman, 31, MARRIES her father-in-law, 60, who comforted her when her marriage to his stepson broke down
সংগৃহীত ছবি

সব সম্পর্ক কি আর সমাজ মেনে নেয়? তবে না নিলেও অনেকে সম্পর্কে জড়ান। জন্ম দেন বিতর্কের। সেরকমই এক ঘটনা কদিন ধরে ঘুরে বেড়াচ্ছে যুক্তরাষ্ট্রের কেন্টাকি অঙ্গরাজ্যের হ্যারোলডসবার্গ শহরবাসীর মুখে মুখে।

আর আলোচনা হবেই না কেন, স্বামীর সঙ্গে ছাড়াছাড়ি হওয়ার পর তারই সৎ-বাবাকে বিয়ে করেছেন এরিকা কুইগল নামে এক নারী। এই ঘটনা তীব্র আলোড়ন ফেলেছে ভার্চুয়াল দুনিয়ায়। অনেকে এই ব্যাপারে তার সাহসের প্রশংসা করেছেন, শুভেচ্ছা জানিয়েছেন তাকে। অনেকে আবার আঁতকে উঠেছেন নজির দেখে, তাদের মনোভাব মূলত সমালোচনার!

বিষয়টি নিয়ে এরিকা বলেন, যে সৎ-শ্বশুর জেফকে যখন প্রথম দেখেন তিনি, তখন তার বয়স ছিল ১৬ বছর। এরিকা আসলে ছিলেন জেফের সৎ-মেয়ের ঘনিষ্ঠ বান্ধবী। সেই সূত্রেই জেফের বাড়িতে নিয়মিত যাতায়াত ছিল তার এভাবেই একদিন এরিকা তার বান্ধবীর ভাই জাস্টিনের প্রেমে পড়েন। জাস্টিনও পছন্দ করতেন তাকে, ফলে বেশ ধুমধাম করে বিয়ে হয়ে যায়।

তবে জাস্টিনের সঙ্গে একটি সন্তানের জন্মের পর থেকে সম্পর্ক তিক্ত হতে শুরু করে এবং এক সময়ে আইনত ছাড়াছাড়ি হয়ে যায়। সেই সময়ে মানসিকভাবে বিধ্বস্ত এরিকাকে বন্ধুর মতো আগলে রেখেছিলেন ২৯ বছরের বড় জেফ। সেই সময়েই একে অপরের প্রেমে পড়েন তারা এবং সম্পর্ককে স্বীকৃতি দিয়ে বিয়ে করে ফেলেন। বর্তমানে তাদের একটি ছোট শিশুকন্যাও রয়েছে।

এরিকা এই বিষয়ে একটি সুন্দর মন্তব্য করেছন। জানিয়েছেন যে মনের দিক থেকে দেখলে তিনিই বরং বুড়োটে, জেফ অনেক বেশি প্রাণচাঞ্চল্যে ভরা! জাস্টিনের এই সম্পর্ক মেনে নিতে কোনও অসুবিধা হয়নি বলেই জানা গিয়েছে।

জেফ বলেছেন, মাঝে মাঝেই তিনি এরিকার সঙ্গে জাস্টিনের লাগামছাড়া জীবনযাত্রা নিয়ে আলোচনা করে থাকেন, বাবা হিসেবে যা তাকে চিন্তায় রেখেছে- তবে এরিকা আলোচনায় অস্বস্তিবোধ করেন না! সূত্র : ডেইলি মেইল

টিএস

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দ্বিতীয় বিয়ের অনুমতি না দেওয়ায় স্ত্রীকে তালাক
হেলিকপ্টারে চড়ে বিয়ে করলেন পোশাক শ্রমিক
বিয়েবাড়িতে কাজীর সহকারীকে থাপ্পড় বিএনপি নেতার, অতঃপর...  
শাকিবের তৃতীয় বিয়ে নিয়ে মুখ খুললেন অপু বিশ্বাস
X
Fresh