• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

প্রেমিকাকে নিয়ে পালানোর অপরাধে যুবককে মূত্রপানে বাধ্য

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ১৪ এপ্রিল ২০২১, ১৯:০৫
Dalit man from Bihar forced to lick spit and drink urine at panchayat office
সংগৃহীত

প্রেমিকার সঙ্গে পালিয়ে যাওয়ার অপরাধে এক দলিত যুবককে স্থানীয় গ্রাম পঞ্চায়েত শাস্তি দিয়েছে। শাস্তি হিসেবে তাকে থুতু চাটতে বাধ্য করা হয়। তাকে মূত্রপানেও বাধ্য করা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। সম্প্রতি ভারতের বিহারের গয়ার ওয়াজিরগঞ্জ এলাকায় ঘটে যাওয়া এই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে।

ভিডিওতে দেখা যায়, ওই দলিত যুবককে ঘিরে রয়েছেন বেশ কয়েকজন। তাদের মধ্যে বেশিরভাগ বেঞ্চে বসে আছেন। মাঝখানে দাঁড়িয়ে আছেন ওই দলিত যুবক। ভিডিওতে দেখা যায়, ঘরে উপস্থিত ব্যক্তিরা মাটি থুতু ফেলছেন।

আর সেই থুতু ওই দলিত যুবককে চাটতে বাধ্য করা হয়। ওই যুবককে কান ধরে উঠবোস করতেও দেখা যায় ভিডিওতে। ভিডিওতে দেখা না গেলেও ওই যুবককে জোর করে মূত্রপান করানো হয়েছে বলেও অভিযোগ উঠেছে।

জানা গেছে, এক নারীর সঙ্গে পালিয়ে যাওয়ার পরই এমন নির্যাতনের শিকার হয়েছে ওই যুবক। ওই নারীর পরিবারের হাতে ধরা পড়ে গিয়েছিল তারা। তারপরই ওই যুবককে পঞ্চায়েত অফিসে নিয়ে আসে নারীর পরিবারের লোকজন।

এদিকে দলিত যুবকের ওপর এমন অত্যাচারের ভিডিও পুলিশের নজরে আসার পর তারা একটি মামলা দায়ের করে। ইতোমধ্যেই ৬ জনকে গ্রেপ্তার করার কথাও জানিয়েছে পুলিশ। সেখানকার পুলিশ সুপার জানিয়েছেন, এই ঘটনায় জড়িত সবার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মোদি ও রাহুলের বিরুদ্ধে আচরণবিধি ভঙ্গের অভিযোগ, ইসির নোটিশ
বাংলাদেশ-চীনের সামরিক মহড়া, যে প্রতিক্রিয়া জানাল ভারত
ভারতীয় হৃদয়ে প্রাণ বাঁচল পাকিস্তানি তরুণীর
ভারতের পাটনায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে নিহত ৬
X
Fresh