logo
  • ঢাকা শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ৪ বৈশাখ ১৪২৮

মাস্ক পরতে না চাওয়ায় চাকরি ছাড়লেন ওয়েটার

Waitress quits on the spot after customer refuses to put on a mask in a restaurant
সংগৃহীত

ক্রেতাকে মাস্ক পরতে বলেছিলেন। কিন্তু তিনি মাস্ক পরতে অস্বীকৃতি জানান। আর তাই সেখানেই চাকরি ছাড়েন ওই নারী ওয়েটার। তার এমন সিদ্ধান্তের ভিডিও মুহূর্তেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে। খবর দ্য ইন্ডিপেন্ডেন্টের।

একটি টিকটক ভিডিওতে দাবি করা হয়েছে যে, গত ডিসেম্বরে ওই ঘটনা ঘটেছে। তবে সম্প্রতি রেডিটের পেজে এই ভিডিওটি ভাইরাল হয়ে গেছে।

ছোট ওই ভিডিও ক্লিপে দেখা যায়, রেস্টুরেন্টে একজন নারী ও পুরুষ ক্রেতা প্রবেশ করার পর মাস্কবিহীন নারীকে মাস্ক পরতে বলছেন ওয়েটার। কিন্তু ওই নারী মাস্ক না পরার জন্য যুক্তি দিচ্ছেন।

তবে ওই নারীর সঙ্গে থাকা পুরুষ ঠিকই মাস্ক পরা ছিলেন। ওই নারী কাস্টমার বলেন, তিনি বুঝতে পারছেন না কেন তাকে মাস্ক পরতে হবে। কেননা তিনি মাত্র রেস্টুরেন্টের ভেতর প্রবেশ করেছেন।

এমনকি ‘মাত্রই লিপস্টিক’ দিয়েছেন বলেও জানান ওই নারী ক্রেতা। তারপরও নিজের অবস্থান থেকে সরেননি ওই ওয়েটার। উল্টো রেস্টুরেন্টের ম্যানেজারকে ডেকে আনেন তিনি।

কিন্তু ম্যানেজারও ওই নারী ক্রেতাকে বোঝাতে ব্যর্থ হন। তখন ওই ওয়েটার সেখানেই চাকরি ছাড়েন। তিনি বলেন, আপনার মতো মানুষদের কারণে আমাদের কাজ কঠিন হয়ে যায়। আর এখানে কাজ করার জন্য আমি অনেক বেশিও টাকা পাই না।

কোথায় এই ঘটনা ঘটেছে তা জানা যায়নি। তাই অনেকেই বলছেন এটা হয়তো সাজানো নাটক ছিল।

RTV Drama
RTVPLUS