• ঢাকা বুধবার, ১৫ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

বাবার গলফ বল লেগেই পড়ে গেছেন বাইডেন, ট্রাম্প জুনিয়র

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ২০ মার্চ ২০২১, ১৩:০১
It wasn't the wind, Donald Trump Jr posts hilarious mock video
সংগৃহীত

এয়ারফোর্স ওয়ানের সিঁড়ি দিয়ে ওঠার সময় বেশ কয়েকবার হোঁচট খান মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন। এরপরই ইন্টারনেট দুনিয়ায় বেশ কিছু মিম ছড়িয়ে পড়েছে। এরই মধ্যে টুইটারে এমনই একটি ভিডিও পোস্ট করেছেন সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের ছেলে ডোনাল্ড ট্রাম্প জুনিয়র।

ট্রাম্প জুনিয়রের ঠাট্টাভরা ভিডিওতে দেখা যায়, তার বাবা একটি গলফ বলে ব্যাট দিয়ে আঘাত করছেন। আর সেই বল গিয়ে বাইডেনের মাথার পেছনে লেগেছে। এরপরই বাইডেনকে পড়ে যেতে দেখা যায়। টুইটারে এই ভিডিও শেয়ার করে ট্রাম্প জুনিয়র লিখেছেন, এটা বাতাস ছিল না।

এয়ারফোর্স ওয়ানের সিঁড়িতে ওঠার সময় তিনবার পড়ে যান বাইডেন। এরপর শুক্রবার হোয়াইট হাউজের একজন মুখপাত্র ক্যারিন জ্য-পিয়েরে বলেন, সেদিন খুব জোরালো বাতাস ছিল। তাই বাইডেন হোঁচট খেয়েছেন। সেটির দিকেই ইঙ্গিত করে ট্রাম্প জুনিয়র এই কথা লিখেছেন।

আরও পড়ুন...
করোনায় মারা গেলেন বিএনপির ভাইস চেয়ারম্যান রুহুল আমিন চৌধুরী

ট্রাম্প জুনিয়র টুইটে লিখেন, এমন কিছুর দিকে মনোযোগ দেয়ার কিছু নেই, মার্কিন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট এতটাই দুর্বল যে দমকা বাতাসে বার বার হোঁচট খাচ্ছেন। বন্ধুরা, এখানে কিছুই দেখার নেই!

এসময় মিডিয়ার কড়া সমালোচনাও করেন ট্রাম্প জুনিয়র। তার ভাষায়, ট্রাম্প ক্ষমতায় থাকা অবস্থায় তার স্বাস্থ্য নিয়ে মিডিয়াগুলো বরাবরই সরব থেকেছে। অথচ বাইডেনের স্বাস্থ্য নিয়ে সবাই চুপ। তিনি বলেন, একবার রেলিং ধরার কারণে প্রেস ট্রাম্পকে ধুয়ে দিয়েছিল।

ট্রাম্প জুনিয়র বলেন, কিন্তু বাইডেন বারবার পড়ে গেলেন। আমি নিশ্চিত তিনি স্বাস্থ্যের প্রতিচ্ছবি। আর এতে অবাক হওয়ার কিছু নেই যে আমাদের শত্রুরা একই সঙ্গে তাকে প্রকাশ্যে উপহাস করছে।

আরও পড়ুন...
পুতিনকে ‘খুনি’ বলায় ক্ষেপলেন বন্ধু এরদোয়ান

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আদেশ লঙ্ঘনের দায়ে জরিমানা, কারাগারেও যেতে পারেন ট্রাম্প
পর্নো তারকাকে ঘুষ দেওয়ার মামলায় ট্রাম্পের বিচার শুরু
প্রেসিডেন্ট নির্বাচন থেকে সরে দাঁড়ালেন নিকি হ্যালি
সাড়ে ৩৫ কোটি ডলার জরিমানার পাশাপাশি ব্যবসা বন্ধ ট্রাম্পের
X
Fresh