Mir cement
logo
  • ঢাকা শনিবার, ১৫ মে ২০২১, ১ জ্যৈষ্ঠ ১৪২৮

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ০৪ মার্চ ২০২১, ২১:৪৪
আপডেট : ০৪ মার্চ ২০২১, ২১:৫৭

স্বামীকে স্কুটিতে করে শ্বশুরবাড়ি গেলেন নতুন বউ!

সংগৃহীত

লাল-হলুদ রঙের বিয়ের বেনারসি, মাথা ভর্তি সিঁদুর। হাতে শাখা, গা ভর্তি সোনার গয়না। এছাড়া মাথায় শোলার মুকুটও। দেখেই বোঝা যাচ্ছে সদ্যই বিয়ে হয়েছে এই তরুণীর। এভাবে নতুন কনের সাজে পেছনে বরকে বসিয়ে স্কুটি চালিয়ে যাচ্ছেন। বিয়ের পরদিন এভাবেই বরকে পেছনে করে স্কুটি চালিয়ে শ্বশুরবাড়ি যাচ্ছেন নতুন বউ।

বুধবার (৩ মার্চ) ভারতীয় গণমাধ্যম জি-নিউজ, ভারতে বিয়ের পর ব্যতিক্রমভাবে শ্বশুরবাড়ি যাওয়ার ওপর এক প্রতিবেদন প্রকাশ করেছে। বিষয়টি প্রথমে অবাক মনে হলেও এর ভিডিও সম্প্রতি ঝড় তুলেছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। ঘটনাটি ঘটেছে ভারতের শিলিগুড়িতে।

জানা গেছে, নববধূ সুদেষ্ণা শিলিগুড়ির মেয়ে। সে বিয়ের পরদিন বরকে স্কুটিতে করে বাগডোগরায় শ্বশুরবাড়ি যায়। তার এই অভিনব কীর্তি ক্যামেরায় বন্দি করেন সুদেষ্ণার দাদা সৌত্রিক বসু। সুদেষ্ণা জানিয়েছেন, স্কুটি চালানো তার প্যাশন। তিনি স্কুটি চালাতে ভালোবাসেন তাই বিয়ের আগেই সিদ্ধান্ত নিয়েছিলেন জীবনের এই গুরুত্বপূর্ণ দিনটি স্কুটির মাধ্যমে স্মৃতি করে রাখবেন।

সুদেষ্ণার বর কৃষ্ণদেব পেশায় একজন ব্যবসায়ী। তিনি জানিয়েছেন, পারিবারিকভাবেই বিয়ে হয়েছে তাদের। বিয়ের আগেই সুদেষ্ণা তার ইচ্ছার কথা জানিয়েছিল। তাই বিয়ে বাসি হতেই বিয়ের সাজে বের হয়ে পড়ে সে।

এসআর/এম

RTV Drama
RTVPLUS