• ঢাকা রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

ভালুকায় গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার, স্বামী পলাতক

ময়মনসিংহ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৭ মে ২০২৪, ১৫:২৬
ভালুকায় গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার, স্বামী পলাতক
ছবি : আরটিভি

ময়মনসিংহের ভালুকা উপজেলায় মোছা. হাজেরা খাতুন (৩৫) নামের এক গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনার পর থেকে স্বামী মো. সোহেল মিয়া (৪০) পলাতক রয়েছে। এ নিয়ে স্থানীয় বাসিন্দাদের মধ্যে তোলপাড় সৃষ্টি হয়েছে।

মঙ্গলবার (৭ মে) বেলা ১১টার দিকে উপজেলার কাচিনা ইউনিয়নের গুজারভিটা এলাকার একটি ধানখেত থেকে এ লাশ উদ্ধার করে ভালুকা মডেল থানা পুলিশ।

নিহত হাজেরা খাতুন গুজারভিটা এলাকার বীরমুক্তিযোদ্ধা মৃত আজাহার উদ্দিনের পূত্রবধূ। দাম্পত্য জীবনে তিনি দুই সন্তানের জননী। এ ছাড়াও তিনি পার্শ্ববর্তী পালগাও গ্রামের হাছেন আলীর মেয়ে বলে জানা গেছে।

কাচিনা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মুশফিকুর রহমান লিটন জানান, ঘটনাটি নিয়ে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। শুনেছি স্বামীর সঙ্গে নিহতের বনিবনা ছিল না।

ভালুকা মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ জানান, কিছুদিন ধরে স্বামী-স্ত্রীর বিবাদ চলছিল। প্রায়ই স্বামী সোহেল তার স্ত্রীকে মারধর করতেন। এ ঘটনার পর থেকে স্বামী পলাতক রয়েছেন। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে, হাজেরা খাতুন স্বামীর হাতেই খুন হয়েছেন। তবে নিহতের ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে।

এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানিয়েছেন এ পুলিশ কর্মকর্তা।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দিনাজপুরের খানসামায় বিদ্যুৎস্পৃষ্টে গৃহবধূর মৃত্যু
আম কুড়াতে গিয়ে মাটিচাপায় গৃহবধূর মৃত্যু
একসঙ্গে তিন সন্তানের জন্ম দিলেন গৃহবধূ
নরসিংদীতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু
X
Fresh