logo
  • ঢাকা সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ৬ বৈশাখ ১৪২৮

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ২৭ ফেব্রুয়ারি ২০২১, ১৯:০২
আপডেট : ২৮ ফেব্রুয়ারি ২০২১, ০৮:৩৬

পিস্তল ঠিক আছে কিনা যাচাই করতে গুলি, নিহত ভাতিজা

man shoots nephew dead in India
সংগৃহীত

ক্ষেতের মধ্যে মদের বোতল সাজিয়ে বসেছেন কয়েকজন। চলছে হাসি-ঠাট্টা। প্রথমে দেখে মনে হচ্ছিল কোনও আড্ডার ভিডিও। কিন্তু চোখের পলক পড়ার আগেই দেখা গেলো মজার ছলে ক্যামেরার দিকে তাক করে বন্দুক তুললেন এক ব্যক্তি। তারপরই আচমকা গুলির শব্দ। পর মুহূর্তেই হাত থেকে মোবাইল পড়ে যাওয়ার আওয়াজ ছাপিয়ে ভেসে আসতে থাকে যন্ত্রণায় কাতর গোঙানোর শব্দ। ৩০ সেকেন্ডের এই ভিডিও তোলপাড় করে দিয়েছে ভারত।

আরও পড়ুন : পঞ্চগড়ে আবার দেখা মিললো ‘রেড কোরাল কুকরি’ সাপ

গুলি করে ‘হত্যার’ দৃশ্য ক্যামেরাবন্দি। ভিডিও’র উৎস সন্ধানে তদন্তে নেমে জানা গেছে, উত্তরপ্রদেশের মুজফফরপুরে এমন ঘটনা ঘটেছে। বন্দুকধারী ব্যক্তি ও গুলিবিদ্ধ সম্পর্কে চাচা-ভাতিজা। মদ্যপ অবস্থায় বন্দুক নিয়ে পোজ দিতে গিয়ে নিজের ১৯ বছরের ভাতিজাকে তাক করে গুলি চালিয়েছে অভিযুক্ত। গুলিতে তৎক্ষণাৎ মৃত্যু হয় তার ভাতিজার। মৃতের নাম প্রিন্স।

আরও পড়ুন : গ্রামে পুরুষ নেই, তবুও গর্ভবতী হয় নারীরা!

এ ঘটনায় অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ। তবে অভিযুক্তের দাবি দুর্ঘটনাবশত এটা ঘটেছে। বন্দুকে গুলি রয়েছে সেটা তিনি জানতেন না। দেশি পিস্তলটি কাজ করে কিনা দেখতে গিয়েই এমন ঘটনা ঘটেছে। তার বক্তব্য খতিয়ে দেখছে পুলিশ। ভিডিওতে ওই আড্ডায় আরও দুজনকে দেখা গেছে। সত্যতা জানতে তাদের খোঁজ চালাচ্ছে পুলিশ।

এ/পি

RTV Drama
RTVPLUS