• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

ইভাঙ্কা ট্রাম্পের ভবিষ্যত নিয়ে গুঞ্জন

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ০৮ ডিসেম্বর ২০২০, ১৫:১৩
Speculation about the future of Ivanka Trump
সংগৃহীত

রাজনীতিতে সক্রিয় হতে পারেন ইভাঙ্কা ট্রাম্পকে নিয়ে এমন গুঞ্জন গত কয়েক মাস ধরে জোরালো হয়েছে। বিশেষ করে নভেম্বরের মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের পরাজয়ের পর সেই গুঞ্জনে জোর হাওয়া লেগেছে। হোয়াইট হাউজে ইভাঙ্কার কয়েকজন সহযোগী এবং তার দুজন বন্ধুও বলেছেন, কোনও একটি পদের জন্য লড়তে চান ইভাঙ্কা।

ট্রাম্প পরিবারের সঙ্গে ঘনিষ্ঠ একটি সূত্র সিএনএনক জানিয়েছে, ইভাঙ্কার চেয়ে রাজনৈতিক উচ্চাকাক্ষা আছে তাতে কোনও সন্দেহ নেই। তিনি কোনও একটি পদের জন্য লড়তে চান, তবে সেটা কোন পদ হয়তো এখনই জানা যাবে না।

ইভাঙ্কা ভবিষ্যতে ফ্লোরিডার গভর্নর কিংবা নিউজার্সিতে কংগ্রেসওম্যান হিসেবে লড়াই করতে পারেন বলে একটা গুঞ্জন ওঠে। এই দুই অঙ্গরাজ্যেই ট্রাম্পের অবকাশকালীন বাড়ি রয়েছে। তাই ওই গুঞ্জন সত্যি হওয়ারও সম্ভাবনা রয়েছে।

হোয়াইট হাউজের একজন কর্মকর্তা জানিয়েছেন, নিউইয়র্ক শহরে ইভাঙ্কা ও তার স্বামী জারেড কুশনারের একটি অ্যাপার্টমেন্ট রয়েছে। এই দম্পতি ম্যানহাটনে তাদের অ্যাপার্টমেন্টে ফিরতে পারেন বলে মনে করা হচ্ছে। তবে সেখানে যে, তাদের সাদরে গ্রহণ করা হবে না, তা এই দম্পতি খুব ভালো করেই জানেন।

এদিকে ট্রাম্প পরিবারের ঘনিষ্ঠ আরেকটি সূত্র জানিয়েছে, এই মুহূর্তে ইভাঙ্কা তার পলিসি ইনিশিয়েটিভ, প্রশাসনে তার বাকি সপ্তাহগুলোতে ভালো কাজ এবং নিজের তিন শিশুকে নিয়েই ভাবছেন। তবে কোনও পদের জন্য লড়াই করাসহ যেকোনো সুযোগের জন্যই পথ খোলা রেখেছেন তিনি।

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অপরাজনীতি যেন চিরতরে দূর হয় : পররাষ্ট্রমন্ত্রী
ছবি নিয়ে রাজনীতি, কান্নায় ভেঙে পড়লেন নায়ক
বুয়েটে ছাত্র রাজনীতি প্রসঙ্গে যা বললেন পররাষ্ট্রমন্ত্রী
ভুলের চোরাবালিতে বিএনপি : কাদের
X
Fresh