• ঢাকা মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

ছবি নিয়ে রাজনীতি, কান্নায় ভেঙে পড়লেন নায়ক

আরটিভি নিউজ

  ১০ এপ্রিল ২০২৪, ১৫:৪২

আসছে ঈদে মুক্তির তালিকায় আছে প্রায় ডজন খানেক সিনেমা। সেই তালিকায় আছে আদর আজাদ ও পূজার লিপস্টিক ছবিটি। সিনেমা নিয়ে রাজনীতির শিকার হয়ে কান্নায় ভেঙে পড়লেন সিনেমাটির নায়ক। ছবিটি যেন হল না পায় সে ব্যবস্থা করেছে একটি চক্র, এমনই দাবি নায়কের।

আদর আজাদ বলেন, অনন্য মামুন শাকিব খানকে নিয়ে প্যান ইন্ডিয়ান ছবি বানিয়েছেন। সেই ছবির গল্প লিপস্টিক সিনেমার অনুকরণে করা। তো আগেই যদি লিপস্টিক রিলিজ হয়ে যায় তাহলে দরদ সিনেমার ওপর প্রভাব পড়বে।

আক্ষেপ করে এই নায়ক আরও বলেন, যে জায়গায় আমি তিনদিন আগ পর্যন্ত জানি আমার এতগুলো হল, কী পরিমাণ হল পাচ্ছি। সেটা ঘটেনি, বিভিন্নভাবে হয়ে ওঠেনি। আমার জোরে ছবিটা আমি বানিয়েছি। এখনো টুইস্ট পার্ট হচ্ছে আমার গল্পের সঙ্গে আরেকটা সিনেমার গল্পের মিল আছে। আমরা যখন গল্পের শুটিং শুরু করেছি, তখনো কিন্তু সেই গল্পের শুটিং শুরু হয়নি। এবং আপনারা জানেন সেন্সর বোর্ড থেকে শুরু করে বিভিন্ন জায়গায় আমাদের আটকানোর চেষ্টা করা হয়েছে। যে যে জায়গায় কারেকশন দিয়েছে, আমরা করে দিয়েছি কিন্তু...।

অনন্য মামুনের উদ্দেশ্যে তিনি বলেন, আপনি তো ভাই প্যান ইন্ডিয়ান ছবি বানাইছেন। আপনার তো ওভারসিজ মার্কেট, এই মার্কেটে ডিস্টার্ব করার দরকার নেই। ১৩টা-১৪টা ছবি আসতেছে সবাই এখন মাসেল পাওয়ার, পলিটিক্যাল পাওয়ার, টাকার পাওয়ার খাটাচ্ছে। কিন্তু আমি তো আমার সবকিছু উৎসর্গ করে এই ছবিটা করছি, তাহলে আমি কই যাবো? শুধু আমার টাকা না, আমার মায়ের টাকা পর্যন্ত এই ছবিতে লগ্নি করা আছে।

আদর জানান শুধু নিজের টাকা না, নিজের গাড়ি বিক্রি করে, মায়ের জমানো টাকা দিয়ে এই ছবিটা বানিয়েছেন।

প্রসঙ্গত, রোমান্টিক থেকে সাইকো থ্রিলার এই ছবির গল্প। এতে আরও অভিনয় করেছেন পূজা চেরি, শহীদুজ্জামান সেলিম, মিশা সওদাগর, মনিরা মিঠু প্রমুখ।


মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
তমা মির্জা ও মিষ্টি জান্নাতের দ্বন্দ্বের সমঝোতা করল শিল্পী সমিতি
দেশে ফিরে যা বললেন কানের ‘সেরা অভিনেত্রী’ 
আদালতের রায় পেয়ে যা বললেন ডিপজল
সম্পাদক পদ ফিরে পেলেন ডিপজল
X
Fresh