logo
  • ঢাকা সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭

ট্রাম্পের বড় ছেলে করোনায় আক্রান্ত

Donald Trump Jr tests positive for coronavirus
সংগৃহীত
মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের বড় ছেলে ডোনাল্ড ট্রাম্প জুনিয়র করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তার মুখপাত্র এ খবর নিশ্চিত করেছেন। খবর বিবিসির।

৪২ বছর বয়সী ট্রাম্প জুনিয়র চলতি সপ্তাহের শুরুর দিকে করোনায় আক্রান্ত হন। এখন তিনি কোয়ারেন্টিনে আছেন বলেও জানিয়েছেন তার মুখপাত্র।

এক বিবৃতিতে ওই মুখপাত্র জানান, ট্রাম্প জুনিয়র এখন পর্যন্ত উপসর্গহীন। তবে আক্রান্ত হওয়ার পর কোভিড-১৯ এর গাইডলাইন মেনে চলছেন।

ট্রাম্পের দ্বিতীয় হিসেবে ট্রাম্প জুনিয়র করোনায় আক্রান্ত হলেন। এর আগে গত মাসে ট্রাম্পের ১৪ বছর বয়সী ছেলে ব্যারন ট্রাম্পও করোনায় আক্রান্ত হয়েছিল। তবে তিনি দ্রুত সুস্থ হয়ে ওঠেন।

বাবার নির্বাচনী প্রচারণায় একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন ট্রাম্প জুনিয়র। তিনি ভবিষ্যতে প্রেসিডেন্ট নির্বাচন করবেন বলেও গুঞ্জন রয়েছে।

ট্রাম্প জুনিয়রের পার্টনার ফক্স নিউজের সাবেক হোস্ট কির্ম্বালে গুইফয়েল গত জুলাইয়ে আক্রান্ত হওয়ার পর সুস্থ হয়ে উঠেছেন। তখন অবশ্য করোনায় আক্রান্ত হননি ট্রাম্প জুনিয়র।

এর আগে শুক্রবার ট্রাম্পের বিশেষ সহকারী অ্যান্ড্রু গুইলিয়ানি জানান যে তার করোনা রিপোর্ট পজিটিভ এসেছে।

অ্যান্ড্রুর বাবা রুডি গুইলিয়ানি হচ্ছেন ট্রাম্পের ব্যক্তিগত আইনজীবী। শুক্রবার সকালে অ্যান্ড্রু টুইট করেন যে, রিপোর্ট পজিটিভ আসার পর তার মৃদু উপসর্গ দেখা দিয়েছে।

এদিকে নতুন সংক্রমণ শুরু হওয়ার পর হোয়াইট হাউজের অন্তত চারজন উপদেষ্টা করোনায় আক্রান্ত হয়েছেন বলে জানিয়েছে বিবিসি’র যুক্তরাষ্ট্রের পার্টনার সিবিএস নিউজ।

RTVPLUS