logo
  • ঢাকা রোববার, ২৯ নভেম্বর ২০২০, ১৪ অগ্রহায়ণ ১৪২৭

বিয়ে করছেন জেসিন্ডা আর্ডার্ন

Jacinda Ardern getting married
সংগৃহীত
দেড় বছর আগে আংটি বদল করলেও বিয়েটা করা হয়ে ওঠেনি। তবে এবার বিয়ের পরিকল্পনা করছেন নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী জেসিন্ডা আর্ডার্ন। যদিও সঙ্গী ক্লার্ক গেফোর্ডকে কবে বিয়ে করবেন সে ব্যাপারে কিছু জানাননি তিনি।

নিউজিল্যান্ড হেরাল্ড জানিয়েছে, খুব সহসাই বিয়ে করছেন না এই দম্পতি। এর আগে এই দম্পতি জানিয়েছিলেন যে, তারা নির্বাচনের আগে বিয়ে করবেন না। কিন্তু নির্বাচন শেষ হয়ে যাওয়ায় এখন কবে বিয়ে করবেন সে ব্যাপারে সাংবাদিকরা আর্ডার্নের কাছে জানতে চান।

হাঁসি দিয়ে আর্ডার্ন বলেন, হ্যাঁ আমাদের কিছু পরিকল্পনা রয়েছে। তবে সেগুলো এখনই না। এটা আরও ব্যাপকভাবে প্রকাশ করার আগে আমরা আমাদের পরিবার ও বন্ধুবান্ধবের সঙ্গে শেয়ার করতে চাই।

গত বছর ইস্টারের সময় আংটি বদল করেন আর্ডার্ন ও গেফোর্ড। তাদের দুই বছরের একটি মেয়ে রয়েছে। তার নাম নেভে। একটি পাহাড়ের চূড়ায় আর্ডার্নকে বিয়ের প্রোপোজ করেন গেফোর্ড। পরে একজন সাংবাদিক আর্ডার্নের আঙুলে আংটি দেখে প্রধানমন্ত্রীর অফিসের কাছে জানতে চান। এরপরই আংটি বদলের খবর সামনে আসে।

সন্ত্রাসী হামলা ও করোনাভাইরাস মোকাবিলায় সাফল্য দেখিয়ে বিশ্বব্যাপী ব্যাপক প্রশংসা কুড়িয়েছেন আর্ডার্ন। এর পুরস্কারও হাতেনাতে পেয়েছেন তিনি। টানা দ্বিতীয়বারের মতো জয় পেয়ে সরকার গঠন করেছেন আর্ডার্ন।

RTVPLUS