smc
logo
  • ঢাকা শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ১৬ কার্তিক ১৪২৭

ভারতে দেয়াল ও ছাদ ধসে নিহত ১১

  আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

|  ১৪ অক্টোবর ২০২০, ১২:৩৫
11 killed in Telangana wall-roof collapse
সংগৃহীত
ভারতের তেলেঙ্গানা রাজ্যের হায়দরাবাদে মর্মান্তিক দুর্ঘটনায় অন্তত ১১ জনের মৃত্যু হয়েছে। প্রবল বৃষ্টিপাতের কারণে শহরের দুটি এলাকায় দেয়াল ও ছাদ ধসে ওই ব্যক্তিরা নিহত হয়েছে। নিহতদের মধ্যে দুই মাসের এক শিশুও রয়েছে।

সাগরে নিম্নচাপের জেরে গত কয়েকদিন ধরে প্রবল বৃষ্টি হচ্ছে অন্ধ্রপ্রদেশ ও তেলেঙ্গানায়। এমন পরিস্থিতিতে মঙ্গলবার রাতে হায়দরাবাদের বাদলাগুডা এলাকায় মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

এদিন প্রবল বৃদ্ধির কারণে একটি আবাসনের দেয়াল ভেঙে পড়লে অন্তত ৯ জনের মৃত্যু হয়েছে। নিহতদের মধ্যে দুই মাসের এক শিশুও রয়েছে। এ ঘটনার পর উদ্ধারকাজ চালানো হচ্ছে। তবে প্রবল বৃষ্টিপাতের উদ্ধারকাজও ব্যাহত হয়েছে।

ঘটনার খবর পাওয়ার পরই ঘটনাস্থলে ছুটে যান সাংসদ আসাউদ্দিন ওয়াইসি। তিনি টুইটারে লেখেন, তেলেঙ্গানার রাজধানী হায়দরাবাদে একটি কম্পাউন্ডের দেয়াল ভেঙে ৯ জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছে দুইজন। তিনি প্লাবিত বিভিন্ন এলাকায় পরিদর্শনে যাচ্ছেন বলেও জানিয়েছেন।

এদিকে ইব্রাহিমপট্টনম এলাকায় আরও দুইজনের মৃত্যু হয়েছে। বাড়ির ছাদ ভেঙে পড়লে ৪০ বছর বয়সী মা ও তার ১৫ বছরের মেয়ের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার থেকে ভারী বৃষ্টি হচ্ছে তেলঙ্গানার বেশ কয়েকটি এলাকায়। যার ফলে ব্যাপক সমস্যার মধ্যে পড়েছেন হাজার হাজার মানুষ। হায়দরাবাদের একাধিক এলাকা ডুবে গেছে। রাস্তাঘাটও পানিতে তলিয়ে গেছে।

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৪০৩০৭৯ ৩১৯৭৩৩ ৫৮৬১
বিশ্ব ৪,৪৩,৫৭,৬৭১ ৩,২৫,০৫,১৫৫ ১১,৭৩,৮০৮
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • আন্তর্জাতিক এর সর্বশেষ
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়