smc
logo
  • ঢাকা বুধবার, ২১ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭

ভার্চুয়াল বিতর্কে যোগ দেবেন না ট্রাম্প

  আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

|  ০৯ অক্টোবর ২০২০, ১৪:৩০
Trump refuses to take part in virtual TV event
সংগৃহীত
মার্কিন প্রেসিডেন্ট নির্বাচন উপলক্ষে আয়োজিত ভার্চুয়াল বিতর্ক থেকে নিজেকে প্রত্যাহার করে নিয়েছেন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। এসব বিতর্কে তার প্রতিদ্বন্দ্বী ছিলেন ডেমোক্র্যাটিক দলের প্রেসিডেন্ট প্রার্থী জো বাইডেন।

বিতর্ক থেকে নাম প্রত্যাহার করে নেয়ার পর ট্রাম্প একে সময়ের অপচয় বলে আখ্যা দিয়েছেন। তিনি বলেছেন, আসন্ন বিতর্কে কোভিড-১৯ বিস্তারের ঝুঁকি প্রতিরোধ নিয়ে কথা হবে কিন্তু আলোচনার মাঝে আমার মাইক্রোফোন কেটে দেয়া হতে পারে।

গত সপ্তাহে ডোনাল্ড ট্রাম্প এবং জো বাইডেন তাদের প্রথম বিতর্কে অংশ নিয়েছিলেন। এর পরপরই ট্রাম্প জানান, তিনি ও তার স্ত্রী মেলানিয়া করোনাভাইরাসে সংক্রমিত হয়েছেন।

মার্কিন টেলিভিশন চ্যানেলকে দেয়া সাক্ষাৎকারে ট্রাম্প বলেন, আমি ভার্চুয়াল বিতর্কে অংশ নিতে চাই না কারণ এটি সময়ের অপচয়। বিতর্কের নামে যা হচ্ছে তা কোনও বিতর্কই না। বৃহস্পতিবার সকালে এই বিতর্ক হওয়ার কথা ছিল।

ট্রাম্প বলেন, আপনি কম্পিউটারের পেছনে বসে থাকবেন এবং একটি বিতর্ক পরিচালনা করবেন এবং আপনার যেখানে খুশি সেখানে মাইক্রোফান কেটে দেবেন। এটি খুবই হাস্যকর ব্যাপার। ট্রাম্প বলেন, বিতর্ক বাদ দিয়ে তিনি তার সমর্থকদের সঙ্গে র‍্যালি করতে পছন্দ করেন।

ভার্চুয়াল বিতর্কে অংশ না নেয়ার ব্যাপারে ডোনাল্ড ট্রাম্পের সিদ্ধান্ত মার্কিন নির্বাচন ব্যবস্থার জন্য নতুন এক ধরনের বিপর্যয়। আগামী ৩ নভেম্বর আমেরিকায় প্রেসিডেন্ট নির্বাচন অনুষ্ঠিত হবে এবং সব ধরনের জনমত জরিপে প্রতিদ্বন্দ্বী প্রার্থী জো বাইডেন এগিয়ে রয়েছেন।

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৩৯০২০৬ ৩০৫৫৯৯ ৫৬৮১
বিশ্ব ৪,০৩,৮২,৮৬২ ৩,০১,৬৯,০৫২ ১১,১৯,৭৪৮
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • আন্তর্জাতিক এর সর্বশেষ
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়