• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

করোনা হলে মমতাকে জড়িয়ে ধরবো: বিজেপি নেতা

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ২৮ সেপ্টেম্বর ২০২০, ১৮:৫৬
BJP leader Anupam Hazra says will hug Mamata if infected by coronavirus
সংগৃহীত

বিজেপির নতুন সর্বভারতীয় সম্পাদক অনুপম হাজরা বলেছেন, করোনাভাইরাসে আক্রান্ত হলে তিনি পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জিকে জড়িয়ে ধরবেন। যাতে করে করোনায় আক্রান্ত ব্যক্তিদের পরিবারের কষ্ট অনুভব করতে পারেন মমতা।

দক্ষিণ ২৪ পরগনার বারুইপুরে রোববার এক কর্মী সভায় যোগ দিয়ে এমন বেফাঁস মন্তব্য করেন হাজরা। এদিনের ওই কর্মী সভায় প্রচুর সংখ্যক বিজেপি কর্মী–সমর্থকরা হাজির হন। তবে সামাজিক দূরত্ব বজায় রাখা তো দূর বেশিরভাগ কর্মীর মুখে এদিন মাস্কই ছিল না।

এ বিষয়ে জানতে চাইলে হাজরা বলেন, আমাদের কর্মীরা করোনার চেয়েও বড় শত্রুর সঙ্গে লড়াই করছেন। তারা লড়াই করছেন মমতা ব্যানার্জির বিরুদ্ধে। তারা (তৃণমূল)‌ যেহেতু করোনা আক্রান্ত হয়নি তাই আমাদের কর্মীরাও আর কোনও ভয় পায় না। আমার যদি করোনা হয় তবে আমি মমতা ব্যানার্জিকে জড়িয়ে ধরবো।

গত বছর তৃণমূল থেকে বিজেপিতে যোগ দেয়া হাজরা আরও অভিযোগ করেন, রাজ্যে অমানবিকভাবে করোনা রোগীদের মৃতদেহ পুড়িয়ে দেয়া হচ্ছে। তিনি বলেন, অমানবিকভাবে করোনা রোগীদের চিকিৎসার ব্যবস্থা করেছেন তিনি (ম‌মতা)‌। তাদের দেহ কেরোসিন দিয়ে পুড়িয়ে দেয়া হচ্ছে। আমরা মৃত বিড়াল বা কুকুরের সঙ্গেও এমনটা করি না।

আরও পড়ুন

এ‌

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
করোনায় আরও একজনের মৃত্যু
আরও ৩৫ জনের করোনা শনাক্ত
করোনায় প্রাণ গেলো আরও ১ জনের, শনাক্ত ৪৯
আরও ৪৬ জনের শারীরে করোনা
X
Fresh