logo
  • ঢাকা শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১২ অগ্রহায়ণ ১৪২৭

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ০৪ সেপ্টেম্বর ২০২০, ১৮:৫২
আপডেট : ০৪ সেপ্টেম্বর ২০২০, ১৯:৪২

বিমানের ভেতর প্রচণ্ড গরম, তাই ডানায় হাঁটলেন নারী (ভিডিও)

গরম সহ্য করতে না পেরে কত মানুষ কত কিছুই না করে। কিন্তু এক নারী যা করলেন তা পিলে চমকে যাওয়ার মতো। গরম সহ্য করতে না পেরে ওই নারী বিমানের ডানায় নেমে পয়চারি শুরুর ঘটনায় সবাই অবাক হয়ে গেছে।

জানা গেছে, ইউক্রেনে বিমানে চড়ে যাচ্ছিলেন অনেক যাত্রী। তাদেরই একজন ছিলেন দুই সন্তানের মা ওই নারী। কিন্তু হঠাৎ করেই যেন কী হয় তার। সবাইকে অবাক করে ইমারজেন্সি দরজা খুলে ফেলেন তিনি। তারপর বিমানের ডানায় পায়চারি করতে শুরু করেন। কিন্তু কেন এমন করলেন তিনি, কারণ শুনলে আপনিও চমকে যাবেন।

তুরস্ক থেকে কিয়েভের বোরিসপিল আন্তর্জাতিক বিমানবন্দরে নামে ইউক্রেন ইন্টারন্যাশনাল এয়ারলাইন্সের বোয়িং ৭৩৭ বিমান। ওই বিমানেই ছিলেন এই নারী। তার দাবি, বিমানের ভেতর প্রচণ্ড গরম। কার্যত তা সহ্য করা সম্ভব নয়। এতটাই গরম যে ভেতরে থাকতে পারছিলেন না তিনি। এই পরিস্থিতিতে বাধ্য হয়ে ইমারজেন্সি দরজা খুলে বিমানের ডানায় হাঁটতে শুরু করেন তিনি।

যাত্রীর এমন কাণ্ড দেখে হতবাক প্রায় সবাই। ওই নারীরই এক সহযাত্রী বলেন, বিমানের ভেতরে বসে গরম লাগছে সে কথা বলেছিলেন তিনি। এমন কথা বলতে বলতেই ইমারজেন্সি জানলা খুলে ফেলেন। বিমান থামামাত্রই ডানায় পায়চারি করতে থাকেন তিনি। মাকে এভাবে দেখে অবাক হয়ে যায় তার সন্তানেরা।

এদিকে ওই নারীর এমন কাণ্ডের ভিডিও করেন অনেকেই। তা ভাইরালও হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। ইউক্রেন ইন্টারন্যাশনাল এয়ারলাইন্স ওই নারীকে কালো তালিকাভুক্ত করেছে।

আরও পড়ুন: ভারতে বিস্ফোরণে ধসে পড়লো আতশবাজির কারখানা, নিহত ৯

RTVPLUS