• ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
logo

করোনামুক্ত হলেন অমিত শাহ

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ১৪ আগস্ট ২০২০, ২১:০৪
Indian home minister amit shah tested negative for covid-19
আনন্দবাজার থেকে নেয়া

ভারতের কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ করোনামুক্ত হয়েছেন। এক টুইট বার্তায় তিনি নিজেই এ কথা জানিয়েছেন। তবে চিকিৎসকদের পরামর্শ মতো আরও কয়েক দিন হোম-আইসোলেশনে থাকতে হবে বলে জানান তিনি।

গত ২ আগস্ট করোনায় আক্রান্ত হয়েছিলেন অমিত শাহ। এরপর তিনি ভর্তি হন দিল্লির কাছে গুরুগ্রামের মেদান্ত হাসপাতালে। সেখানেই ১০-১২ দিন চিকিৎসায় সুস্থ হয়ে ওঠার পর ফের তার করোনা পরীক্ষা করা হয়।

শুক্রবার সেই পরীক্ষায় রিপোর্ট নেগেটিভ এসেছে বলে হাসপাতাল সূত্রেও জানা গেছে। এর ফলে এখন অমিত শাহ বাড়িতে আইসোলেশনে থাকতে পারবেন বলে জানিয়েছেন চিকিৎসকরা।

টুইট বার্তায় অমিত শাহ লিখেছেন, আজ (শুক্রবার) আমার করোনাভাইরাস পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছে। ঈশ্বরকে ধন্যবাদ জানাই। যারা আমার ও আমার পরিবারের জন্য প্রার্থনা করেছেন, তাদের আন্তরিক ধন্যবাদ জানাই। চিকিৎসকদের পরামর্শ মতো আরও কয়েকদিন আইসোলেশনে থাকবো।

হাসপাতাল কর্তৃপক্ষকেও ধন্যবাদ জানিয়ে শাহ লিখেছেন, মেদান্ত হাসপাতালের যেসব চিকিৎসক, নার্স ও স্বাস্থ্যকর্মীরা আমাকে করোনার সংক্রমণমুক্ত হতে সাহায্য করেছেন, এবং যারা চিকিৎসা করেছেন, তাদের সবাইকে ধন্যবাদ।

অমিত শাহের করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছে বলে কয়েকদিন আগেই টুইট করেছিলেন দিল্লির বিজেপি সভাপতি মনোজ তিওয়ারি। সেই টুইটের খবরের ভিত্তিতে বিভিন্ন সংবাদ মাধ্যমে খবরও করা হয়। কিন্তু পরে কেন্দ্র জানায়, অমিত শাহের দ্বিতীয়বার করোনা পরীক্ষাই হয়নি। ফলে নেগেটিভ আসার প্রশ্নই নেই।

আরও পড়ুন:

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঈদের পর ভেঙে ফেলা হবে কারওয়ান বাজারের ঝুঁকিপূর্ণ ভবন
মামুনুল হকের মুক্তি নিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী যা জানালেন
ভারতের সঙ্গে বাংলাদেশের শর্তহীন বন্ধুত্ব এখনও বিদ্যমান : স্বরাষ্ট্রমন্ত্রী
মজুতকারীদের আইনের আওতায় আনা হবে : স্বরাষ্ট্রমন্ত্রী
X
Fresh