• ঢাকা বুধবার, ১২ জুন ২০২৪, ২৯ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

‘ফিমেল ৪’ নিয়ে অমির নতুন ঘোষণা

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১৯ মে ২০২৪, ২৩:৫৯
ছবি : সংগৃহীত

কাজল আরেফিন অমি। নির্মাতা হিসেবে রয়েছে তার আলাদা এক পরিচিতি। ‘ব্যাচেলর পয়েন্ট’ এর বাইরেও তিনি নির্মাণ করেছেন একাধিক একক নাটক। যেগুলো পেয়েছে দর্শকপ্রিয়তা। আসছে ঈদেও থাকছে এই নির্মাতার নাটক ‘ফিমেল ৪’। তবে ইউটিউবে নয়, দর্শকদের তা দেখতে হবে ওটিটিতে।

রোববার (১৯ মে) এক ফেসবুক স্ট্যাটাসের মাধ্যমে বিষয়টি জানিয়েছেন নির্মাতা।

কাজল আরেফিন অমি তার স্ট্যাটাসে লিখেছেন,‘এই প্রথম ইউটিউব থেকে কোনো কনটেন্টের সিক্যুয়াল ওটিটিতে। আপনাদের ভালোবাসায় ‘ফিমেল ৪’ আরও বড় পরিসরে দেখানোর সুযোগ পেয়েছি।’

‘অসময়’ ওয়েব ফিল্মের এই নির্মাতা আরও লিখেছেন, ‘কথা দিচ্ছি আপনাদের টাকা বিফলে যাবে না। বিনোদন এবং গ্যাঞ্জামে ভরপুর ‘ফিমেল ৪’ আসবে কোরবানির ঈদে।’

সোশ্যাল মিডিয়ায় নির্মাতার এমন ঘোষণায় ভক্তরা মন্তব্য করছেন যে যার মতো করে। কেউ বলছেন, অবশ্যই দেখব। অপেক্ষায় আছি। আবার কারও ভাষ্য, ইউটিউবের কনটেন্ট কেন ওটিটিতে টাকা দিয়ে দেখতে হবে?

বিষয়টির ব্যাখ্যা দিলেন পরিচালক অমি।

তিনি বলেন, ‘ফিমেল ৪’ ওটিটিতে এলেও টাকা দিয়ে দেখে দর্শক চিৎকার করে বলবে তাদের ভালো লেগেছে। কারণ, কাজ নিয়ে আমি কখনো ছাড় দেইনি। আমি জানি ‘ফিমেল ৪’-এ কী আছে। দর্শকরাও বুঝবে দেখার পর।

প্রসঙ্গত, মহল্লার দুই গ্রুপের গ্যাঞ্জাম ও নারী নিয়ে টানাটানির নতুন গল্পে নির্মিত হয়েছে ‘ফিমেল ৪’। এতে অভিনয় করেছেন আগের সিক্যুয়ালের শিল্পীরা। তবে নতুন করে থাকতে পারে কাস্টিংয়ে চমক, এমন ইঙ্গিত নির্মাতা অমির।

মন্তব্য করুন

daraz
  • টেলিভিশন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
৪৮ ঘণ্টার আল্টিমেটাম নিয়ে যা বললেন অমি
কাজল আরেফিনকে ৪৮ ঘণ্টার আলটিমেটাম সাইবার কমিউনিটির
কোকাকোলার পর ‘ফিমেল’ বয়কটের ডাক, অমির খোলা চিঠি
কোকাকোলার বিজ্ঞাপন নিয়ে মানুষ আমাকে ভুল বুঝছে: অমি