Mir cement
logo
  • ঢাকা বুধবার, ১৬ জুন ২০২১, ২ আষাঢ় ১৪২৮

বিনোদন প্রতিবেদক, আরটিভি নিউজ

  ১৯ মে ২০২১, ২০:৩৮
আপডেট : ১৯ মে ২০২১, ২০:৪৪

নিজের মানসিক বিচ্যুতির কথা জানালেন নোবেল

নিজের মানসিক বিচ্যুতির কথা জানালেন নোবেল
নোবেল

বিতর্কিত গায়ক মাঈনুল আহসান নোবেল তার মানসিক ও শারীরিক বিচ্যুতির জন্য অনেক সময় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকসহ বিভিন্ন ক্ষেত্রে প্রভাব ফেলছেন বলে জানিয়েছেন। তিনি চিকিৎসা নিচ্ছেন এবং সুস্থ হয়ে উঠে নতুন গান নিয়ে হাজির হবেন বলেও জানিয়েছেন।

বুধবার (১৯ মে) সন্ধ্যায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভেরিফাইড পেজে এক স্ট্যাটাসের মাধ্যমে এসব কথা লিখেছেন নোবেল। গত কয়েকদিনে যেসব ব্যক্তিদের বিষয়ে কুরুচিপূর্ণ পোস্ট করেছেন তাদের কাছে এ জন্য ক্ষমা চেয়েছেন তিনি। পাঠকদের জন্য মাঈনুল আহসান নোবেল‘র ফেসবুক স্ট্যাটাসটি তুলে ধরা হলো-

“আমি মাঈনুল আহসান নোবেল! আমি আপনাদের নোবেল! আজ আমি নোবেল হতে পেরেছি আপনাদের ভালবাসা, সমর্থন ও দোয়ায়। দুই বাংলার অসংখ্য বাংলা ভাষাভাষী মানুষের জন্য গান গাইতে পেরে আমি নিজেকে ধন্য মনে করি। আমি আমার দেশ বাংলাদেশসহ সারা বিশ্বের বাংলা গানের ভক্তদের জন্য মৌলিক গান নিয়ে ফিরে আসতে চাই আপনাদের মাঝে।

আমি সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে আমার পেজে সমসাময়িক রাজনীতি, সংস্কৃতি ও ব্যক্তিগত বিভিন্ন বিষয় নিয়ে স্ট্যাটাস দেই বা কথা বলি। মানসিক ও শারীরিক বিচ্যুতি অনেক সময় ফেসবুকসহ আমাদের মিথষ্ক্রিয়ার (Interaction) বিভিন্ন জায়গায় প্রভাব ফেলে। সামাজিক যোগাযোগ মাধ্যমের আমার অনেক পোস্ট এই বিচ্যুতির ফল। আমি বিশ্বাস করি আমার পোস্ট অনেককেই ব্যক্তিগতভাবে ক্ষতিগ্রস্ত করেছে এবং সমষ্টিগতভাবে সম্মানিত নেটিজেনদের ওপর বিরূপ প্রভাব ফেলেছে। আমি ব্যক্তিগতভাবে বিখ্যাত লিজেন্ড শ্রদ্ধেয় জেমস ভাই, শ্রদ্ধেয় ও প্রিয় তাপস ভাই, প্রিয় গীতিকার-সুরকার ইথুন বাবু ভাই, সুপ্রিয় সংগীত পরিচালক আহমেদ হুমায়ন ভাই, সাংবাদিক আল কাছির ভাইসহ সকল সাংবাদিক ভাই-বোনদের কাছে অত্যন্ত বিনয়ের সাথে ক্ষমা চাই ও আমার পোস্টের মাধ্যম যারা কষ্ট পেয়েছেন তাদের কাছে দুঃখ প্রকাশ করি।

আমি এই মুহূর্তে আমার মানসিক ও শারীরিক বিচ্যুতি নিয়ে কন্সার্নড। আমার পরিবারের সমর্থনে আমি চিকিৎসা গ্রহণ করছি ও আল্লাহর রহমতে শীঘ্রই সুস্থ হয়ে নতুন গান নিয়ে ফিরে আসব।

আমি যেহেতু বাংলাদেশের সাইবার আইন ও পুলিশের সাইবার ইউনিটের কার্যক্রম বিষয়ে সচেতন, আমি সচেতনভাবে দেশের আইন বা নৈতিকতার বাইরে কিছু করতে চাই না বা আর করব না, তারপরও আমার অনাকাঙ্ক্ষিত কর্মের জন্য যেকোনো আইনি ব্যবস্থা নেয়া হলে তা মাথা পেতে নেব। আমিও আশা করব আপনারা সবাই আমাকে ক্ষমা করে দিয়ে আপনাদের সেবা করার সুযোগ করে দিবেন।

ভাল থাকুক নোবেল, ভাল থাকুক বাংলাদেশের সাইবার স্পেস, ভাল থাকুক বাংলাদেশের সংস্কৃতি।

ভাল থাকুন আপনারা সবাই। আল্লাহ সহায়!!”

এসআর/

আরটিভি’ সর্বশেষ নিউজ পেতে ফেসবুক পেইজে লাইক দিয়ে সঙ্গে থাকুন...

https://www.facebook.com/rtvnews247

RTV Drama
RTVPLUS